Advertisement
১৫ জুন ২০২৪
Prabhash Facebook

হঠাৎই বিপাকে পড়লেন প্রভাস, অভিনেতার ফেসবুকের দেওয়ালে ভিডিয়ো ঘিরে শোরগোল

সমাজমাধ্যমের পাতায় প্রভাসের অনুরাগীর সংখ্যা প্রায় ২৪ লাখ। দু'টি এমন ভিডিয়ো পোস্ট হয়েছে অভিনেতার পেজ থেকে, যাতে শোরগোল পড়ে গিয়েছে তাঁর অনুরাগীদের মধ্যে।

অভিনেতা প্রভাস।

অভিনেতা প্রভাস। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১২:১৪
Share: Save:

বৃহস্পতিবার রাতে আচমকা বিড়ম্বনায় ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাস। অভিনেতার ফেসবুকের দেওয়ালে আচমকাই দেখা যায় দু'টি ভিডিয়ো। একটির শিরোনাম 'আনলাকি হিউম্যান' অন্যটি্র ‘বল ফেলস অ্যারাউন্ড দ্য ওয়ার্ল্ড’। দু'টি ভিডিয়োই বিদেশি খেলা সম্পর্কিত কৌতুক ভিডিয়ো, যার কোনওটির সঙ্গেই যোগ নেই প্রভাসের। এগুলি দেখে খানিক চমকে যান তাঁর অনুরাগীরাও। অনেকেই আশঙ্কা করছিলেন অভিনেতার প্রোফাইল হ্যাকড্ হয়ে যাওয়ার। সেই আশঙ্কাই সত্যি হয়। মধ্যরাতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অভিনেতা জানান, তাঁর ফেসবুক পেজটি হ্যাকড্ হয়েছে।

সমাজমাধ্যমের পাতায় অভিনেতার অনুরাগীর সংখ্যা প্রায় ২৪ লাখ। প্রভাসের পেজ থেকে এমন ভিডিয়ো দেখে খটকা লাগে তাঁর অনুরাগীদের। যদিও ঘণ্টাখানেকের মধ্যেই অভিনেতা জানান, তাঁর পেজ হ্যাকড হয়েছে, যত শীঘ্রই সম্ভব ঠিক করার চেষ্টা করছে তাঁর টিম। এই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই জানা যায়, অভিনেতার ফেসবুকের পাতাটি সুরক্ষিত করা সম্ভব হয়েছে। এমনিতেই সময় ভাল যাচ্ছে না প্রভাসের। বড় বাজেটের ছবি করলেও সাফল্যের মুখ দেখতে পাচ্ছেন না অভিনেতা। ‘শাহো’, ‘রাধে শ্যাম’ ছবিগুলির বক্স অফিসে ভরাডুবি হয়। তার মাঝেই ‘আদিপুরুষ’ ছবিটিকে কেন্দ্র করে বিস্তর বিতর্ক জলঘোলা হয়েছে। এখন অভিনেতা তাকিয়ে রয়েছেন তাঁর পরবর্তী ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’র দিকে। এত দিন যার নাম ছিল ‘প্রজেক্ট কে’। নাগ অশ্বিন পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন দক্ষিণী তারকা প্রভাস, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা অমিতাভ বচ্চন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prabhash Facebook South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE