Advertisement
০৫ মার্চ ২০২৪
Kiara Advani

ক্রপ টপ, জিন্‌সে কিয়ারাকে একা দেখেই ধেয়ে এল ‘অস্বস্তিকর’ প্রশ্ন, কী বললেন তিনি?

বিমানবন্দরে প্রবেশপথে দাম্পত্য নিয়ে প্রশ্নের মুখোমুখি কিয়ারা। পরনে ছিল কালো ক্রপ টপ আর কালো জিন্‌স। ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হতেই অনুরাগীদের আকর্ষণের কেন্দ্রে সেটি।

Kiara Advani reacts as paparazzi ask \\\'how\\\'s married life\\\' with Sidharth Malhotra

দাম্পত্য নিয়ে সুখী কি কিয়ারা? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৭:০১
Share: Save:

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের যেমন অদম্য কৌতূহল, পাপারাৎজিদের উৎসাহেরও অন্ত নেই। মুম্বই বিমানবন্দরে কিয়ারা আডবাণীকে দেখেই ছেঁকে ধরলেন আলোকচিত্রীরা। সদ্য বিয়ে করেছেন পর্দার নায়ক সিদ্ধার্থ মলহোত্রকে। ‘শেরশাহ’ জুটিই এখন বাস্তবের জুটি। কাজেই দাম্পত্য নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হল নায়িকাকে।

বিমানবন্দরের প্রবেশপথে কুশল জিজ্ঞাসা করতেই তিনি বললেন, “আমি ঠিক আছি। আপনাদের কেমন চলছে?” এর পর ধেয়ে এল মোক্ষম কিছু প্রশ্ন, “বিবাহিত জীবন কেমন চলছে?” গেট দিয়ে ঢুকে যাচ্ছিলেন কিয়ারা। ক্যামেরার দিকে ঘুরে মৃদু হেসে বললেন, “সব কিছু ঠিক আছে।”

কিয়ারার পরনে ছিল কালো ক্রপ টপ আর কালো জিন্‌স। ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হতেই অনুরাগীদের আকর্ষণের কেন্দ্রে সেটি।

এক জন মন্তব্য করলেন, “কেন তাঁর বিবাহিত জীবন সম্পর্কে তিনি আপনাদের বলবেন?” অন্য জনের কথায়, “বিবাহিত জীবন নিয়ে প্রশ্ন বন্ধ করুন। কেন তাঁকে অস্বস্তিজনক পরিস্থিতিতে ফেলছেন?” জনৈক অনুরাগী আবার বললেন, “কেন তিনি মিডিয়ার সামনে তাঁর বিবাহিত জীবন নিয়ে কথা বলবেন। এটা অস্বস্তিকর প্রশ্ন।”

মুম্বইয়ে শ্বেতা বচ্চনের জন্মদিনের পার্টিতে কিয়ারা এবং সিদ্ধার্থকে একসঙ্গে দেখা গিয়েছিল। বিয়ের পর একসঙ্গে প্রথম হোলি উদ্‌যাপনের ছবিও তাঁরা পোস্ট করেছিলেন। রাজস্থানের জয়সলমেরে ফেব্রুয়ারি মাসের ৭ তারিখে বিয়ে করেছিলেন এই জুটি। বিবাহ-পরবর্তী জীবনে মায়ের জন্য মনকেমন করা আরও বেড়ে গিয়েছে, কিয়ারা সম্প্রতি বলেছেন এক সাক্ষাৎকারে।

কিয়ারাকে কিছু দিন পরে দেখা যাবে রোম্যান্টিক ছবি ‘সত্যপ্রেম কি কথা’য়, কার্তিক আরিয়ানের বিপরীতে। জুন মাসের ২৯ তারিখ ছবিটি মুক্তি পাবে। শেষ বার তাঁকে দেখা গিয়েছিল ‘গোবিন্দ নাম মেরা’-তে। তাঁর সহ-অভিনেতা ছিলেন ভিকি কৌশল এবং ভূমি পেডনেকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE