Advertisement
০৫ মে ২০২৪
Yash-Nusrat

নুসরতকে অপেক্ষা করিয়ে ছবি তুলেই যাচ্ছেন যশ, ধৈর্য হারিয়ে কী কাণ্ড ঘটালেন নায়িকা?

যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান টলিপাড়ার জনপ্রিয় জুটি। শেষে নিজের কাছের মানুষকে অপেক্ষা করালেন যশ। আর তার পরেই যা কাণ্ড করলেন নুসরত, অবাক সবাই।

What Nusrat Jahan did with Yash Dasgupta

যশের সঙ্গে কী কাণ্ড করলেন নুসরত? —ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৬:৩৯
Share: Save:

পুলের ধার সাজানো বাহারি গাছ। সেই গাছের সামনে দাঁড়িয়ে পোজ় দিচ্ছেন অভিনেতা যশ দাশগুপ্ত। আর নায়কের মনের সুখে ছবি তুলেই চলেছেন তাঁর ক্যামেরাম্যান। এ দিকে ক্যামেরার পিছনে অপেক্ষা করেই চলেছেন নুসরত জাহান। যশের ছবি তোলার বহর দেখে অধৈর্য হয়ে উঠলেন নায়িকা।

কিছু দিন আগে একটি গানের ফেস্টিভ্যালের জন্য উদয়পুর গিয়েছিলেন যশ এবং নুসরত। মাঝেমাঝেই সেখানকার ছবি পোস্ট করে চলেছেন নায়িকা। এরই মাঝে যশের এই কাণ্ডের ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী। তবে নুসরতকে অপেক্ষা করিয়ে কি ছাড় পেয়ে যাবেন যশ! নায়িকাও ছেড়ে দেওয়ার পাত্রী নন। ছবির মাঝে গিয়ে সবটাই ঘেঁটে দিলেন।

গাছের সামনে দাঁড়িয়ে পোজ় দিচ্ছিলেন যশ। সেই মুহূর্তই ফ্রেমবন্দি করছিলেন ক্যামেরাম্যান। নুসরত গিয়ে সটান দাঁড়িয়ে পড়লেন যশের মুখের সামনে। ব্যস, ক্যামেরাম্যানের ফ্রেম তো ঘেঁটে ঘ। না, তাতে অবশ্য রাগ করেননি যশ। এমনই এক মিষ্টি রিল নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন নুসরত। এই ভিডিয়োটার পুরোটাই যে পরিকল্পনামাফিক করা হয়েছে, সেটা ভাল করেই বুঝেছেন তাঁর অনুরাগীরা। তবে দু’জনের এই খুনসুটি দেখে খুশি সবাই।

প্রসঙ্গত, আবারও বড় পর্দায় একসঙ্গে আসতে চলেছে যশ এবং নুসরত। ছবির নাম ‘শিকার’। সেই ছবিতে তাঁদের সঙ্গে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকেও। খুব তাড়াতাড়ি শুরু হবে ছবির শুটিং। পুরনো জুটিকে আবারও পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Dasgupta Nusrat Jahan Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE