Advertisement
২২ মে ২০২৪
Kiara Advani

Sidharth- Kiara: হৃদয় উজাড় করা ভালবাসা ও গভীর আলিঙ্গন তোমার জন্য, কিয়ারার জন্মদিনে বার্তা সিদ্ধার্থর

জন্মদিন উদ্‌যাপনে সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে দুবাই উড়ে গিয়েছেন কিয়ারা আডবাণী। ভালবাসার বার্তায় উষ্ণতা বাড়িয়েছেন সম্পর্কের।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ২০:০৫
Share: Save:

‘শেরশাহ’ ছবিতে দেখা গিয়েছিল যুগলকে। বিক্রম-ডিম্পলের ভালবাসার গল্প পর্দায় বাস্তব করে তুলেছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। তাঁদের রসায়ন মন জয় করে নিয়েছিল দর্শকের। সেই প্রেম পর্দা পেরিয়ে বাস্তবেও জড়িয়ে আছে জুটিকে।

গভীর সম্পর্কে রয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা, এমনই খবর মায়ানগরীতে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনও দিনও মুখ খোলেলনি, শুধু মাত্র ঘনিষ্ঠ ছবিই জানিয়েছে তাদের ‘প্রেম-কথা’। যুগলের নিভৃতে কাটানো মুহূর্তও গোপন থাকেনি অনুরাগীদের কাছে।

মাঝখানে মান-অভিমানের পালায় পরস্পরের থেকে দূরে ছিলেন তাঁরা। ইন্ডাস্ট্রির বন্ধুদের সহযোগিতায় আবার তাঁরা কাছাকাছি।

কিয়ারার জন্মদিনের উদ্‌যাপনে দু’জনে উড়ে গিয়েছেন দুবাই। মুম্বই সংবাদসংস্থার খবর, আলাদা ভাবে বিমানবন্দরে পৌঁছান দু’জনে। তার পর উড়ে যান একই গন্তব্যে।

জন্মদিনে কাছে থেকেও প্রিয়তমার উদ্দেশে বার্তা দিয়েছেন সিদ্ধার্থ, লিখেছেন, ‘হ্যাপি বার্থডে কি, এ ভাবেই আরও জন্মদিন আসুক তোমার জীবনে, ভরে ওঠো আনন্দে, অনেক ভালবাসা ও গভীর আলিঙ্গন শুধু তোমার জন্য।'

রক্তিম হৃদয়ের ইমোজি দিয়ে সিদ্ধার্থের বার্তার উত্তরও দিয়েছেন কিয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE