Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Kiara Advani

Siddharth-Kiara: সিদ্ধার্থকে কেমন লাগে, বলেই ফেললেন কিয়ারা, ফের উস্কে দিলেন প্রেমের চর্চা?

বিচ্ছেদ পেরিয়ে ফের তাঁদের প্রেমের গল্প বলিউডের বাতাসে। সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণীর মুখে কুলুপ। এ দিকে তাঁদের আচরণ যে বলছে অন্য কথা!

জমে উঠেছে সিদ্ধার্থ-কিয়ারার প্রেম?

জমে উঠেছে সিদ্ধার্থ-কিয়ারার প্রেম?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১৪:৩৭
Share: Save:

কথায় বলে— যা রটে, তার কিছু তো বটে! সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণীর প্রেমই যেমন। দেদার গল্প রটছে। ঘটছেও। এই সে দিন এক পুরস্কারের অনুষ্ঠানে এমন গল্পে মজেছিলেন দু’টিতে, মঞ্চে বা আশপাশে কী ঘটছে, খেয়ালই ছিল না! এ বার কিয়ারারই এক মন্তব্য ফের নতুন করে উস্কে দিল সিদ্ধার্থর সঙ্গে তাঁর সম্পর্কের চর্চা।

Advertisement

‘শেরশাহ’ ছবির সেটে আলাপ এবং ঘনিষ্ঠতা। সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের গল্প বেশ কিছু দিন ধরেই পাক খাচ্ছিল বলিউডের হাওয়ায়। একে-অন্যের বাড়ির সামনে দেখা গিয়েছে তাঁদের। একাধিক ছবিতেও দু’জনে একসঙ্গে। মিঁয়া-বিবির অবশ্য বরাবরই মুখে কুলুপ। এর পরেই রটে যায়, বিচ্ছেদ হয়ে গিয়েছে দু’জনের। সে গুজব উড়িয়ে ক’দিনের মধ্যেই ইদের পার্টিতে ফের জুটিতে হাজির। শুধু মুখে কেউ কিছু বলতে নারাজ।

কিন্তু এ বার কি শেষমেশ মুখ খুলেই ফেললেন কিয়ারা? ‘যুগ যুগ জিয়ো’র প্রচারে প্রশ্ন এসেছিল, কোন কমেডি অভিনেতাকে তাঁর সবচেয়ে পছন্দ? পলকে নায়িকার জবাব, ‘‘সিদ্ধার্থ মলহোত্র।’’ শুধু তা-ই নয়, তাঁর চোখে সিদ্ধার্থই যে সবচেয়ে সুপুরুষ অভিনেতা, সে কথাও জানাতে ভোলেননি।

সিদ্ধার্থের কথা বলতে বলতে কিয়ারার গালে লালচে আভা। লজ্জায় রাঙা? প্রেমে হাবুডুবু খেলে তো এমনটাই হয়!

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.