Advertisement
২২ মে ২০২৪
kim kardashian

চতুর্থ বিয়ে না করলেই নয়, বিচ্ছেদের পর আবার প্রস্তুত কিম, কেমন প্রেমিক খুঁজছেন এ বার?

প্রথম দুটো বিয়ে কী ভাবে হল বুঝতে পারেননি কিম। তৃতীয় বিয়েটি সজ্ঞানে করেছিলেন বলেই জানান। তবে অপেক্ষা করছেন চতুর্থ বিয়ের। তাতেই নাকি ফিরবে ভাগ্য!

Kim Kardashian is ready to date again, after splitting with Pete Davidson

কিম ঠিক করেছেন, এমন কারও সঙ্গে সম্পর্কে জড়াবেন, যিনি ইন্ড্রাস্ট্রির কেউ নন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৬:২৮
Share: Save:

অনেক দিন একা রয়েছেন। এ বার এক জন প্রেমিক না হলেই নয়। তাই আবার ‘ডেট’ করবেন কিম কার্দাশিয়ান। গত বছর অগস্ট মাসে প্রাক্তন প্রেমিক তথা কৌতুকশিল্পী পিট ডেভিডসনের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। পিটের সঙ্গে ন’মাস সম্পর্কে ছিলেন অভিনেত্রী। তবে চার সন্তানের মা কিম খুব ভাল ভাবে জানেন, এ বার তিনি কী খুঁজছেন। নিশ্চিত না হয়ে কাউকেই গ্রহণ করবেন না ঠিক করে নিয়েছেন।

কেমন পুরুষ পছন্দ তাঁর? কিম ঠিক করেছেন, এমন কারও সঙ্গে সম্পর্কে জড়াবেন, যিনি ইন্ড্রাস্ট্রির কেউ নন। ভাবনাচিন্তা, বিবেচনার মধ্যে রয়েছেন তিনি। নিশ্চিত যে, এমন কাউকে চান না, হলিউডে যিনি দারুণ জনপ্রিয়। বরং, ফিন্যান্সের সঙ্গে জড়িয়ে আছেন, এমন কেউই তাঁর উপযুক্ত পছন্দ হবেন বলে ভাবছেন অভিনেত্রী।

কিম আগে তিন বার বিয়ে করেছিলেন। র‍্যাপার কানিয়ে ওয়েস্টের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। হয়েছিলেন চার সন্তানের জননীও। সম্প্রতি জানালেন, ফের বিয়ে করতে চান। আরও সন্তানের মা হওয়ার বাসনাও আছে তাঁর। কিম আরও বলেন, “চতুর্থ বিয়েই আমার জন্য সৌভাগ্যের হবে। তবে তৃতীয় বিয়েটিই আমার প্রথম সত্যিকারের বিয়ে। তার আগের দু’টি বিয়ে যে কী করে হল, ঠিকঠাক বুঝে উঠতে পারিনি।”

২০০২ সালে মিউজিক প্রোডিউসার ড্যামন থমাসকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৪ সাল অবধি ছিলেন সেই সম্পর্কে। পরের বিয়েটি টিকেছিল অল্প কিছু দিনই। আবার শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চান কিম। তবে আগে তো খুঁজে পেতে হবে মনের মানুষ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kim kardashian Pete Davidson dating
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE