Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
kim kardashian

Kim Kardashian: ইতালীয় রেস্তরাঁয় ৪৬ হাজার টাকা বিল, সঙ্গে মোটা বকশিশ কিমের!

এত টাকা বিল! তার সঙ্গে আবার এতখানি বকশিশ? কিমের কাণ্ডে মাথা ঘুরে গেল ইতালীয় রেস্তরাঁর বেয়ারার।

কী কী খেয়েছিলেন কিম সেই রেস্তরাঁয়?

কী কী খেয়েছিলেন কিম সেই রেস্তরাঁয়?

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৪:১৯
Share: Save:

প্রেমিক পিট ডেভিডসনের সঙ্গে দেখা করতে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছিলেন কিম কারদাশিয়ান। যাওয়ার পথে ঘুরে গেলেন এক ইতালীয় রেস্তরাঁয়। নৈশভোজ সেরে সন্তুষ্ট কিম যখন বিল মেটাচ্ছেন, তখনই হইহই কাণ্ড। ৪৬,০০০ টাকা বিলই শুধু মেটালেন না, সঙ্গে মোটা বকশিশ দিলেন বেয়ারাকেও। কিমের এমন দরাজ মনের পরিচয় পেয়ে বেয়ারাও সেই বিলের রসিদের ছবি ভাগ করে নিলেন সকলের সঙ্গে। তবে বকশিশ কত পেয়েছেন, সেটা যদিও গোপনই রেখে দিয়েছেন। শুধু বলেছেন, ‘হেফটি টিপস’!

Advertisement

কী কী খেয়েছিলেন কিম সেই রেস্তরাঁয়? বেয়ারার দেওয়া বিলের ছবিতে দেখা যায়, তালিকা নেহাত কম নয়! ক্যাপ্রেসে স্যালাড, দু'টি ব্রুশেটা, একটি ক্যালামারি স্টার্টার, তিনটি পিৎজা এবং পাঁচটি পাস্তার পদ অর্ডার করেছিলেন কিম।

তার পর শেষ পাতে চকোলেট টার্টের দু'টি স্লাইস এবং একটি নিউটেলা পিৎজা! রসিদের ছবি ভাগ করে নিয়ে সেই বেয়ারা লেখেন ‘এই হল বিল। কিমের ডায়েট স্টার্টার প্যাক।’

‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান’ -এর তারকা ‘কেয়ার্নস’ নামের সেই রেস্তরাঁয় নৈশভোজ সারার কিছু ক্ষণ পরেই একটি প্রাইভেট জেটে মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে গিয়েছিলেন বলে জানায় সংবাদমাধ্যম।

Advertisement

এক সাক্ষাৎকারে আগেই কিম বলেছিলেন, ‘‘এটি একটি সংক্ষিপ্ত সফর। কিন্তু যাব ভেবেই উত্তেজনা বোধ করছি। আমরা দু'জনেই কাজ নিয়ে ইদানীং এত ব্যস্ত যে, প্রয়োজনীয় বিরতিটুকু নেওয়া হচ্ছিল না। এখন একসঙ্গে হতে চাইছি কেবল।’’

মাঝে ইতালীয় রেস্তরাঁর বেয়ারাও কিমের এই বিশেষ সফরের অংশ হয়ে গেলেন। প্রিয় তারকার উদারতার মুহূর্ত নিজের স্মৃতিতে ধরেও রাখলেন বরাবরের মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.