Advertisement
১৯ জুন ২০২৪
kim kardasian

ঘুমন্ত অবস্থায় মলদ্বারে আদরপুতুল! কিম কার্দাশিয়ানের দাবিতে ‘মানহানি’ প্রাক্তন প্রেমিক রে-র

এক সময় তাঁদের সেক্স টেপ ফাঁস হয়ে গিয়েছিল। রে তখন অভিযোগ করেছিলেন কিমের মা ক্রিস জেনার ইচ্ছাকৃত ভাবে তাঁদের অন্তরঙ্গ মূহূর্তের ভিডিয়ো ফাঁস করে দিয়েছেন।

কিম কার্দাশিয়ান এবং তাঁর প্রাক্তন প্রেমিক রে জে। ফাইল চিত্র।

কিম কার্দাশিয়ান এবং তাঁর প্রাক্তন প্রেমিক রে জে। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ২০:৪৩
Share: Save:

এক সময় তাঁদের প্রেম নিয়ে বহু মুখরোচক গল্প ছড়িয়ে পড়লেও, বহুদিন হয়ে গেল তাঁদের প্রেম ভেঙে গিয়েছে। তবে নানা বিতর্কে ফের শিরোনামে পুরনো সেই জুটি। কথা হচ্ছে কিম কার্দাশিয়ান এবং তাঁর প্রাক্তন প্রেমিক রে জে’কে নিয়ে। কিছু দিন আগেই একটি টেলিভিশন অনুষ্ঠানে কিম অভিযোগ করেছিলেন যে, ঘুমন্ত অবস্থায় তাঁর পায়ুদ্বারে বলপূর্বক আদরপুতুল (সেক্সটয়) ঢুকিয়ে দিয়েছিলেন রে। এ বার কিমের দাবিকে ‘ভয়ঙ্কর মিথ্যা’ বলে দাবি করে তাঁর বিরুদ্ধে মানহানির মামলা রুজু করলেন রে।

এক সময় তাঁদের সেক্স টেপ ফাঁস হয়ে গিয়েছিল। রে তখন অভিযোগ করেছিলেন কিমের মা ক্রিস জেনার ইচ্ছাকৃত ভাবে তাঁদের অন্তরঙ্গ মূহূর্তের ভিডিয়ো ফাঁস করে দিয়েছেন। তাঁর আরও দাবি ছিল, একটি প্রযোজন সংস্থার কাছে ভিডিয়োটি বিক্রি করবেন বলে তিনি এবং কিম এই পরিকল্পনা করলেও সব ভেস্তে দিয়েছিলেন কিমের মা ক্রিস।

সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে উপস্থিত হয়ে ক্রিস দাবি করেন, তিনি এই রকম কোনও ভিডিয়ো ফাঁস করেননি। অনুষ্ঠানে থাকা লাই ডিটেক্টর বা সত্য শনাক্তকরণ যন্ত্রে দেখা যায় যে, ক্রিস সত্য কথাই বলছেন। রে অবশ্য ক্রিসের এই দাবিকে মিথ্যা বলে উড়িয়ে দেন। রে-র পাল্টা দাবি, অনুষ্ঠানের চিত্রনাট্য মেনে ভুয়ো লাই ডিটেক্টর মেশিনের সামনে মিথ্যা দাবি করেছেন ক্রিস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kim kardasian
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE