Advertisement
১১ মে ২০২৪
Shehnaaz Gill

চিকিৎসকের পরামর্শেই ঘটল বিপত্তি, খাবার খেতে গিয়ে চোখে জল শেহনাজ়ের! কারণ কী?

সম্প্রতি ছোট পর্দা থেকে বলিউডে পা রেখেছেন তিনি। প্রথম ছবি দর্শকের মধ্যে তেমন সাড়া জাগাতে না পারলেও অভিনেত্রী শেহনাজ় গিলকে নিয়ে চর্চা তুঙ্গে।

Kisi Ka Bhai Kisi Ki Jaan actress Shehnaaz Gill reveals that she kept on crying internally while eating non-vegetarian food.

‘কিসি কা ভাই কিসি কি জান’ খ্যাত বলিউড অভিনেত্রী শেহনাজ় গিল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৫:৪৭
Share: Save:

টেলিভিশন থেকে সম্প্রতি পা রেখেছেন বড় পর্দায়। যাত্রা শুরু করেছিলেন ‘বিগ বস’ অনুষ্ঠানের মাধ্যমে। সেখান থেকেই পথচলা শুরু টেলিতারকা ও অভিনেত্রী শেহনাজ় গিলের। ‘বিগ বস’-এর পরেই দর্শক ও অনুরাগীদের পরিচিত মুখ হয়ে ওঠেন শেহনাজ় গিল। তার পর বেশ কিছু মিউজ়িক ভিডিয়োর দৌলতে অভিনেত্রীর জনপ্রিয়তা এখন তুঙ্গে। সম্প্রতি সলমন খানের দৌলতে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে বলিউড অভিষেক। সেই ছবি বক্স অফিসে বিশেষ সাড়া জাগাতে পারেনি। তবে প্রশংসিত হয়েছে শেহনাজ়ের অভিনয়। এমনকি, ছবি মুক্তির পরে নতুন বাড়িও কিনেছেন অভিনেত্রী। তার পরেও শেহনাজ়ের জীবনে সুখ নেই! কান্নাকাটি জুড়েছেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শেহনাজ জানান, মেরুদণ্ডের সমস্যার কারণে এক সময় ঠিক করে ঘাড় ঘোরাতে পারতেন না তিনি। সেই সময় এক চিকিৎসক তাঁকে আমিষ খাবার খাওয়ার পরামর্শ দেন। আদপে শেহনাজ় নিরামিষাশী। তবে চিকিৎসকের পরামর্শ মানতে বাধ্য হয়েছিলেন শেহনাজ়। সেই মতো আমিষ খাবার খাওয়া শুরু করেন শেহনাজ়।

তার পরেই ঘটে বিপত্তি। আমিষ খাবার খেতে গিয়ে প্রায় কান্নাকাটি জুড়ে দেন অভিনেত্রী। ওই সাক্ষাৎকারে শেহনাজ় বলেন, ‘‘আমার খিদে মেটাতে যদি কোনও প্রাণীকে মরতে হয়, তা হলে তাতে কখনও আমার স্বাস্থ্যের উন্নতি হবে না।’’ তাই পরবর্তী সময়ে আবার নিরামিষ খাওয়াদাওয়াতেই ফিরে যান শেহনাজ়। তাঁর মতে, সঠিক নিরামিষ খাবার খেয়েও স্বাস্থ্য ভাল রাখা সম্ভব।

কেরিয়ারের প্রথম হিন্দি ছবি মুক্তি পাওয়ার পর আপাতত ফুরফুরে মেজাজে রয়েছেন শেহনাজ়। সম্প্রতি তাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে মায়ের সঙ্গে অভিনেত্রীর তোলা ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন শেহনাজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill Kisi Ka Bhai Kisi Ki Jaan Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE