Advertisement
১৯ এপ্রিল ২০২৪
KK

KK Death: তোমায় খুব ভালবাসি বাবা, কেকে-র অকালমৃত্যুতে শোকে পাথর মেয়ে তামারা

আচমকা অন্য শহরে অনুষ্ঠান করতে গিয়ে চিরতরে হারিয়ে গিয়েছেন বাবা। কেকে-র মৃত্যুর ৪৮ ঘণ্টা পরে শোকস্তব্ধ মেয়ে তামারা।

তামারা এবং কেকে।

তামারা এবং কেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৪:২৯
Share: Save:

দেখতে দেখতে ৪৮ ঘণ্টা পার। কিন্তু এখনও তাঁকে অকালে হারানোর দগদগে স্মৃতি কলকাতার মনে। কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে-র এমন আকস্মিক মৃত্যুর ধাক্কা যে ভোলা কঠিন! মঙ্গলবার নজরুল মঞ্চে অনুষ্ঠানের পরে হোটেলে ফিরে অসুস্থ হয়ে পড়েন বলিউড গায়ক। হাসপাতালে যেতে যেতেই সব শেষ। গায়কের মৃত্যুতে শোকে পাথর পরিবার। ইনস্টাগ্রামে মেয়ে তামারার আবেগঘন পোস্টে এই প্রথম বেরিয়ে এল পরিবারের প্রতিক্রিয়া। মেয়ের পোস্টে বাবার সেই পরিচিত হাসিমুখ। সঙ্গে লেখা, ‘হম রহে ইয়া না রহে কাল, কাল ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল। তোমায় খুব ভালবাসি বাবা।’ যে লেখা পড়ে চোখের জলে ভেসেছেন অনুরাগীরাও। বাবা-মেয়ের সম্পর্ক যে বড্ড আদরের, ভালবাসার। সদ্য পিতৃহারা কন্যাকে তাই ভালবাসায় ভরিয়ে দিতে চেয়েছে নেটপাড়া।

বাবার মতো মেয়ে তামারাও যে সঙ্গীতপ্রেমী, ইনস্টাগ্রামই তার প্রমাণ। নিজেও গায়িকা। তামারার প্রোফাইল শুধুই স্টুডিয়োর ছবি আর গান সংক্রান্ত বিভিন্ন ভিডিয়োয় ভরা। এমন অসময়ে কেকে-র চলে যাওয়ার শোক ঘিরে রেখেছে বলিউডকেও। বহু বছরের বন্ধুকে হারিয়ে যেন একলা হয়ে গিয়েছেন শান, প্রীতম, জিৎ গঙ্গোপাধ্যায়রা। অনুজের অকালমৃত্যুর শোকে ভাষাহারা কুমার শানুও।

এ দিকে, কলকাতায় কেকে-র মৃত্যুকে ঘিরে ইতিমধ্যেই শোরগোল চরমে। এক দিকে রূপঙ্কর বাগচীর বিতর্কিত মন্তব্য, অন্য দিকে কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের কার্যত স্বীকারোক্তি, অনুষ্ঠানে আসন সংখ্যার তুলনায় দর্শক অনেক বেশি ছিল। তার মধ্যেই গান স্যালুটে শিল্পীকে শেষ বিদায় জানিয়েছে কলকাতা। কেকে-র নিথর দেহ ফিরিয়ে নিয়ে যেতে মুম্বই থেকে এ শহরে আসেন তাঁর স্ত্রী এবং ছেলে। মুম্বইয়েই বৃহস্পতিবার দুপুরে শেষকৃত্য সম্পন্ন হয়েছে জনপ্রিয় গায়কের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

KK Singer Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE