Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

Koel Mallick: কবীরকে নিয়ে ব্যাডমিন্টন কোর্টে কোয়েল, ছুটির দিনে ছেলের সঙ্গে জমিয়ে দিলেন খেলা

এ ভাবেই পরিবারের সঙ্গে সময় কাটালেন প্রযোজক নিসপাল সিংহ রানের ঘরনি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৮ সেপ্টেম্বর ২০২১ ২২:১০
ছেলে কবীরের সঙ্গে কোয়েল

ছেলে কবীরের সঙ্গে কোয়েল

পরনে গোলাপি গেঞ্জি, কালো লেগিনস। চুল তুলে পনিটেল করা। এ ভাবেই শনিবার বিকেলে ব্যাডমিন্টন কোর্টে দেখা গেল কোয়েল মল্লিককে। সঙ্গে খেলতে নেমেছে তাঁর ছেলে কবীরও। এক রত্তির পরনে লাল থ্রি-কোয়ার্টার প্যান্ট, সাদা-লাল চওড়া স্ট্রাইপের গেঞ্জি। মা-ছেলে দু’জনের পায়েই স্পোর্টস শ্যু। মাকে ব্যাডমিন্টন খেলতে দেখে যেন বেশ অবাক কবীর। টলোমলো পায়ে সঙ্গে সঙ্গে ছুটেছে মায়ের কাছে।

ছেলেকে খেলার দুনিয়ায় দেখে খুশি অভিনেত্রীও। কবীর কাছে যেতেই এক হাতে জড়িয়ে ধরেছেন ছেলেকে। এ দিকে মাকে পেয়ে কিছুতেই সঙ্গ ছাড়তে রাজি নয় খুদে। অগত্যা, ছেলেকে নিয়েই খেলায় মেতে উঠলেন মা। ছেলেকে উৎসাহ দিতে এক বার হাতে ব্যাডমিন্টন র‌্যাকেটও ধরিয়ে দিলেন। এ ভাবেই সপ্তাহান্তের প্রথম দিন পরিবারের সঙ্গে সময় কাটালেন প্রযোজক নিসপাল সিংহ রানের ঘরনি।

Advertisement

এই বছর আবার ‘দেবী দুর্গা’ রূপে দেখা যাবে কোয়েল মল্লিককে। ইনস্টাগ্রামে শেয়ার হওয়া ছবি, ভিডিয়ো বলছে, দেবী সাজার সুযোগ পেয়ে কোয়েল উল্লসিত। ৬ অক্টোবর মহালয়ার দিন ভোর ৫টায় কালার্স বাংলা চ্যানেলে দেখা যাবে বিশেষ প্রভাতী অনুষ্ঠান ‘নবরূপে মহাদুর্গা’। সেখানেই তিনি ‘মহাদুর্গা’। তার সঙ্গে ‘মহাগৌরী’ হয়ে ধরা দিচ্ছেন শ্রীমা ভট্টাচার্য। এর আগেও একাধিক বার ছোট পর্দার মহালয়ায় দেবী দুর্গা রূপে দেখা গিয়েছে কোয়েলকে। ২০১৫-য় জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’তে অভিনেত্রীর ‘দেবী’ রূপ প্রশংসিত হয়েছিল। ২০১৭-য় স্টার জলসার মহালয়ার বিশেষ অনুষ্ঠান ‘দুর্গা দুর্গতিনাশিনী’তে ফের তিনি দেবী রূপে ক্যামেরাবন্দি হয়েছিলেন। ২০১৮ এবং ২০১৯ সালেও দুর্গা রূপে দেখা গিয়েছিল কোয়েলকে। এ বার তিনি দুর্গা হলে মোট ছ’বার দেবী রূপে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন

Advertisement