Advertisement
২৩ জুন ২০২৪
Tiger Shroff-Disha Patani

বিচ্ছেদ প্রসঙ্গে টাইগারের প্রাক্তন প্রেমিকা দিশাকে নিয়ে কী বললেন বোন কৃষ্ণা শ্রফ?

“বর্তমানে যখন এক জন মহিলা অন্য মহিলাকে হেয় প্রতিপন্ন করতে ব্যস্ত, তখন আমরা একে-অপরের সহায়”, কৃষ্ণা কেন বললেন এ কথা?

(বাঁ দিক থেকে) দিশা পটানি, কৃষ্ণা শ্রফ এবং টাইগার শ্রফ।

(বাঁ দিক থেকে) দিশা পটানি, কৃষ্ণা শ্রফ এবং টাইগার শ্রফ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ২৩:২৬
Share: Save:

বিচ্ছেদের পরেও প্রাক্তন প্রেমিকের বোনের সঙ্গে বন্ধুত্ব জারি দিশা পটানির। টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফও দাদার প্রাক্তনের প্রশংসায় পঞ্চমুখ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানালেন, দিশা পরিশ্রমী এবং সমমনস্ক। দিশার পরিবারের কেউ অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন; তা সত্ত্বেও বলিউডে নিজের জায়গা পোক্ত করে ফেলেছেন অভিনেত্রী। এই বিষয়ে দিশাকে কুর্ণিশ জানালেন কৃষ্ণা শ্রফ।

২০২২ সালের আগস্টে বিচ্ছেদের পথে হাঁটেন টাইগার ও দিশা। তার পরেও দিশা ও কৃষ্ণার বন্ধুত্বের সমীকরণ বরাবরই নজর কেড়েছে। কৃষ্ণার মতে দিশা স্বাধীনচেতা, কর্তব্যপরায়ণ ও বয়সের তুলনায় পরিণত। তাঁর মতে, “বর্তমানে যখন এক জন মহিলা অন্য মহিলাকে হেয় প্রতিপন্ন করতে ব্যস্ত তখন আমি আর দিশা পরস্পরকে উন্নতির দিকে অগ্রসর হতে সাহায্য করি।” তিনি নিশ্চিত, জীবনে যে পরিস্থিতিই আসুক, দিশা ও কৃষ্ণা পরস্পরের পাশে থাকবেন সব সময়।

অন্য দিকে ভাই-বোন অপেক্ষা বন্ধুত্বের সম্পর্কেই টাইগার ও কৃষ্ণা বেশি বন্দী। সে ক্ষেত্রে বোনের উপর তাঁর ও প্রাক্তন প্রেমিকার অধিকারবোধ নিয়ে সমস্যার সম্মুখীন হয়েছেন কৃষ্ণা? প্রশ্নের উত্তরে অভিনেত্রী ও সহ-পরিচালক জানালেন, টাইগার ও দিশা দু’জনের সঙ্গেই আলাদা বোঝাপোড়া রয়েছে তাঁর। দু’জনের সঙ্গে সম্পর্কের সমীকরণও ভিন্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE