Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kriti Sanon

Kriti Sanon: একটি ভুলের জন্য মায়ের কাছে অঝোরে কেঁদেছিলেন কৃতী শ্যানন

একদিন র‍্যাম্প ওয়াকের মহড়ার সময় ভুল করে ফেলেন কৃতি। কোরিওগ্রাফার যা শিখিয়েছিলেন, তা না করায় তিরস্কৃত হতে হয় তাঁকে।

কৃতী শ্যানন।

কৃতী শ্যানন।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২১ ১৯:৩২
Share: Save:

অনেক বছর আগের কথা। কৃতী শ্যানন তখন বলিউডের বলিউডের প্রথম সারির নায়িকা নন, ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী। ভাল উচ্চতার সুবাদে মডেলিংয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। সময় কাটানোর জন্য সাত-পাঁচ না ভেবেই রাজি হয়ে যান কৃতীও। কিন্তু এই সিদ্ধান্তের জন্যই নাস্তানাবুদ হতে হয়েছিল বলিউডের ‘মিমি’কে।

একদিন র‍্যাম্প ওয়াকের মহড়ার সময় ভুল করে ফেলেন কৃতী। কোরিওগ্রাফার যা শিখিয়েছিলেন, তা না করায় তিরস্কৃত হতে হয় তাঁকে। এক সাক্ষাৎকারে কৃতী বলেছিলেন, “কোরিওগ্রাফার প্রায় ২০ জন মডেলের সামনে আমাকে বকেছিলেন। আর আমাকে কেউ বকলেই আমি কাঁদতে শুরু করে দিই।”

বহু বছর আগের সেই দিনের কথা এখনও স্পষ্ট কৃতীর মনে। তিনি বলেন, “আমি ফেরার সময় অটোতে বসেই কাঁদতে শুরু করে দিয়েছিলাম। আমি বাড়ি গিয়েও মায়ের কাছে কেঁদেছিলাম।” মেয়েকে ভেঙে পড়তে দেখে তাঁর মা তাঁকে মানসিক ভাবে দৃঢ় এবং আত্মবিশ্বাসী হওয়ার উপদেশ দিয়েছিলেন। সময়ের সঙ্গেই মায়ের উপদেশ মেনে আত্মবিশ্বাসী হয়ে ওঠেন কৃতী। এর পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। মডেলিংয়ের র‍্যাম্প থেকে সোজা বড় পর্দায় উত্তরণ হয় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE