Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Mainul Ahsan Noble: গাঁজার নেশা থেকে পরকীয়া, ফের বিতর্কে বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী নোবেল

অভিযোগ উঠেছে, সে দেশের পর্যটনস্থল বান্দরবানে গিয়ে নেশা করে পর্যটকদের মারধর করেছেন। জানা যায়, সেখানে তাঁর সঙ্গে ছিলেন তাঁর ‘পরকীয়া-সঙ্গিনী’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ অগস্ট ২০২১ ১৭:৫৪
Save
Something isn't right! Please refresh.
মইনুল আহসান নোবেল

মইনুল আহসান নোবেল

Popup Close

ফের বিতর্কে বাংলাদেশের জনপ্রিয় গায়ক মইনুল আহসান নোবেল। জনপ্রিয় পর্যটনস্থল বান্দরবানে গিয়ে নেশা করা থেকে শুরু করে পর্যটকদের মারধর, অভব্য আচরণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। একই সঙ্গে জানা যায়, নোবেল তাঁর এক বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন সেখানে। উঠছে পরকীয়ার অভিযোগও।

গত বুধবার ‘সারেগামাপা’ খ্যাত নোবেল নিজের ফেসবুক প্রোফাইলে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, জঙ্গুলে নদীর উপর একটি পাথরে বসে রয়েছেন নোবেল এবং তাঁর সঙ্গিনী। নোবেলের হাতে গাঁজার কলকে। ক্যাপশনে লিখেছেন সে দেশের জনপ্রিয় এক গানের কলি, ‘গাঁজার নৌকা পাহাড়তলি যায়/ও মিরাবাই।’ জানা যায়, বান্দরবানের যাওয়ার আগে বাসস্ট্যান্ড থেকেই বেসামাল ছিলেন নোবেল। তার পর এক রেলওয়ে স্টেশনের পাশে গার্ডেন সিটি নামের একটি হোটেলে ওঠেন তাঁরা। অভিযোগ, রাতের বেলা গায়ক হোটেলের আবাসিকদের মারধর করেন। মত্ত অবস্থায় চিৎকার করেন। হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দিলে রাত ৩টে নাগাদ ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শুক্রবার বিকেল সাড়ে ৪টে নাগাদ হোটেল ছেড়ে দেন নোবেল ও তাঁর সঙ্গিনী। হোটেল মালিকের কথা থেকে জানা যায়, সেখানে তাঁরা নিজেদের ‘দম্পতি’ বলে পরিচয় দিয়েছিলেন।

নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ ফেসবুকে পোস্ট করেছেন এই ঘটনার পর। নোবেলের পোস্ট করা ছবি থেকে শুরু করে হোটেলের কিছু ছবি শেয়ার করে তিনি প্রশাসনকে নোবেলের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ করতে বলেছেন।

Advertisement

গত ২৮ জুন ফেসবুক পোস্টে নোবেল জানিয়েছিলেন, তাঁদের জীবনে নতুন অতিথি আসার সম্ভাবনা তৈরি হয়েছে। লিখেছিলেন, ‘হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমার এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।’ তার পরেই স্ত্রী সালসাবিল ফেসবুক লাইভে এসে জানিয়ে দেন, তিনি অন্তঃসত্ত্বা নন এবং এ বিষয়ে নোবেলের সঙ্গে তাঁর কোনও রকম কথাবার্তাও হয়নি। নিজের নতুন গানের প্রচারের জন্যই নোবেল এই কাণ্ড ঘটিয়েছেন বলে অভিযোগ করেন তিনি। নোবেলের উপর ক্ষোভ উগরে তিনি বলেন, “মাতৃত্বের মতো একটি সংবেদনশীল বিষয় নিয়ে মজা করাটা অপরাধ। আমার কাছের মানুষ এমন কিছু করে থাকলে আমি খুবই লজ্জিত।’’

জঙ্গুলে নদীতে ভ্রমণ নোবেল এবং তাঁর সঙ্গিনীর।

জঙ্গুলে নদীতে ভ্রমণ নোবেল এবং তাঁর সঙ্গিনীর।


সালসাবিলের এই লাইভের পরেই ফেসবুকে সাফাই দিয়ে একটি দীর্ঘ পোস্ট লেখেন গায়ক। তিনি জানান, সালসাবিল অন্তঃসত্ত্বা হওয়ার কিছু লক্ষণের কথা তাঁকে বলেছিলেন। উত্তেজনায় তাই নিশ্চিত খবর না জেনেই ‘বাবা’ হতে চলার আনন্দ সকলের সঙ্গে ভাগ করেছিলেন তিনি। নোবেলের সন্দেহ, তাঁর স্ত্রী ওষুধের সাহায্যে ইতিমধ্যেই তাঁদের অনাগত সন্তানকে ‘খুন’ করেছেন। এই বিষয়টি নিয়ে চর্চা এখনও স্তিমিত হয়নি। তার মধ্যেই নতুন সমস্যা পাকিয়ে সংবাদ শিরোনামে এলেন নোবেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement