Advertisement
০১ মে ২০২৪
Kriti Sanon

কঙ্গনার পথেই এ বার কৃতি, অভিনয় ছেড়ে তবে কি রাজনীতির ময়দানে অভিনেত্রী?

এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম তিনি, সদ্য জাতীয় পুরস্কার পেয়েছেন। এ বার অভিনয় ছেড়ে রাজনীতির ময়দানে কৃতি শ্যানন!

Kriti Sanon shares her thoughts on joining politics

কৃতি শ্যানন ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৫:০০
Share: Save:

ইচ্ছেটা দীর্ঘ দিন ধরেই ছিল। অবশেষে নির্বাচনী রাজনীতির ময়দানে নামলেন কঙ্গনা রানাউত। গত কয়েক বছর ধরে একটাও হিট্ নেই ঝুলিতে। শেষে কি রাজনীতিকেই বিকল্প পেশা হিসাবে বাছলেন অভিনেত্রী? এ বার লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি থেকে বিজেপির প্রার্থী হয়েছেন তিনি। তার পরে খবর, এ বার নাকি রাজনীতিতে নামছেন কৃতি শ্যানন! এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। একের পর এক কাজের প্রস্তাব। সম্প্রতি তাঁর ও শাহিদ কপূর অভিনীত ছবি ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’ বক্স অফিসে মোটের উপর ভালই ফল করেছে। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর ‘ক্রু’ ছবিটি। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির প্রচার। এর মাঝেই নয়া জল্পনা, নির্বাচনে লড়বেন অভিনেত্রী। ভোটের আগেই এই প্রসঙ্গে মুখ খুললেন কৃতি।

বৃহস্পতিবারই মহারাষ্ট্রে একনাথ শিন্ডের শিন্ডেসেনা দলে যোগ দিয়েছেন গোবিন্দ। এই দলের সূত্রে খবর, লোকসভা ভোটে মুম্বই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে তাঁকে। এর পর আরও একটি খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। কপূর পরিবারের দুই কন্যা, করিশ্মা ও করিনাও নাকি লড়বেন আসন্ন লোকসভা নির্বাচনে! এ বার কৃতিকে নিয়ে জোর জল্পনা। অবশেষে নীরবতা ভাঙলেন নায়িকা। তাঁর কথায়, ‘‘আমি রাজনীতিতে যোগ দেওয়ার কথা কখনও ভাবিনি। যত ক্ষণ না আমার মনের ভিতর থেকে কোনও সাড়া পাচ্ছি, তত ক্ষণ সে কাজ করতে পারব বলে মনে করি না। সেই ডাকটা না এলে আমি সেটা করি না। হ্যাঁ, এ বার যদি কোনও দিন আমার মন সায় দেয়, তা হলে রাজনীতিতে যোগ দেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE