Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Deepika Padukone

Deepika Padukone: ‘গেহরাইয়াঁ’-কে যৌনগন্ধী এবং দীপিকাকে ‘যৌনতার রানি’ বলে আক্রমণ সমালোচক কেআরকে-র

দীপিকা, কর্ণ জোহর ও ‘গেহরাইয়াঁ’ ছবিকে কুরুচিকর ভাষায় আক্রমণ করলেন অভিনেতা ও চলচ্চিত্র সমালোচক কমল রশিদ খান ওরফে কেআরকে।

‘গেহরাইয়াঁ’ ছবিতে সিদ্ধান্ত এবং দীপিকা

‘গেহরাইয়াঁ’ ছবিতে সিদ্ধান্ত এবং দীপিকা ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ১৯:০৯
Share: Save:

‘গেহরাইয়াঁ’-তে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্তর ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আগেই চর্চা শুরু হয়েছিল বিভিন্ন মহলে। বিবাহবহির্ভূত প্রেমের মতো বিষয় নিয়ে ছবি করার জন্য সাংবাদিক সম্মেলনে বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হন দীপিকা। নেটমাধ্যমেও দীপিকাকে ট্রোলড হতে হয়। এ বার দীপিকা, কর্ণ জোহর ও ‘গেহরাইয়াঁ’ ছবিকে কুরুচিকর ভাষায় আক্রমণ করলেন অভিনেতা ও চলচ্চিত্র সমালোচক কমল রশিদ খান ওরফে কেআরকে।

শুক্রবারই একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে শকুন বাত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’। তার পরই টুইটারে আক্রমণ শানিয়েছেন কেআরকে। চলচ্চিত্র সমালোচক খোলাখুলি লেখেন, “গেহরাইয়াঁ নামের যৌনগন্ধী (সফট পর্ন) ছবি দেখছি। যৌনতার দেবতা কর্ণ জোহর আর যৌনতার রানি দীপিকা পাড়ুকোন।” শুধু তাই নয়, ছবিতে ইংরেজি সংলাপের ব্যবহার নিয়েও কটাক্ষ করেছেন তিনি।

কেআরকে-র টুইট

কেআরকে-র টুইট ছবি: টুইটার থেকে

এখানেই থামেননি কেআরকে। ‘গেহরাইয়াঁ’ ছবিটিকে দীপিকার জীবনীচিত্র বলেও উল্লেখ করেন তিনি। সঙ্গে যোগ করেন আর একটি মন্তব্য— ‘দীপিকা পাড়ুকনের সবচেয়ে বেশি পছন্দ টাকা আর লালসা।’ সিদ্ধান্ত এবং দীপিকার ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে তাঁর আরও কটাক্ষ, ‘এরা কেউ বিয়ে করেননি? তা হলে তো বিনা খরচায় তারা যৌনতায় লিপ্ত হচ্ছেন। করণ ভাই, ভারতে এমনটা হয় না। কেন সমাজকে নষ্ট করছেন?”

মূলত অভিনেতা হিসেবে পরিচিত কেআরকে। ‘এক ভিলেন’, ‘দেশদ্রোহী’ ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE