Advertisement
২৬ এপ্রিল ২০২৪
aamir khan

Aamir Khan- ক্যাটরিনা-ফতিমা বেশি সুন্দরী, কেন বিয়ে করেছিলেন কিরণকে: আমিরকে প্রশ্ন কমলের

আপনি তো বলতেই পারতেন ওই চশমাওয়ালা মুখ (কিরণ) আর দেখতে ইচ্ছে করছে না: আমিরকে কমল

কিরণের সম্পর্কে কুমন্তব্য কমল আর খানের

কিরণের সম্পর্কে কুমন্তব্য কমল আর খানের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১৯:৩৭
Share: Save:

অভিনেতা-পরিচালক-প্রযোজক কমল আর খান এবং বিতর্কিত মন্তব্যের স্রষ্টা কমল আর খান। দ্বিতীয় পরিচয়েই বেশি পরিচিত তিনি। সলমন খান থেকে কঙ্গনা রানাউত, কেউই তাঁর আক্রমণের তালিকা থেকে বাদ যাননি। এ বারে তোপ দাগলেন আমির খান এবং কিরণ রাওয়ের দিকে।

তারকা দম্পতির বিচ্ছেদ বার্তা প্রকাশ্যে আসার দিন কয়েক বাদে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়ো পোস্ট করেন কমল আর খান। যেখানে তাঁর বক্তব্য, ‘‘আপনি তো সত্য কথা বলেন বলেই জানি। তা হলে বিচ্ছেদের বিবৃতিতে মিথ্যে বললেন কেন? আপনি তো বলতেই পারতেন ওই চশমাওয়ালা মুখ (কিরণ রাও) আর দেখতে ইচ্ছে করছে না।’’

কমলের দাবি, তিনি যখন প্রথম শুনেছিলেন কিরণকে বিয়ে করবেন আমির, তখন নাকি তাঁর মনে হয়েছিল, কিরণের মতো এত সাধারণ চেহারার মহিলাকে বিয়ে করছেন কেন! ফতিমা সানা শেখ বা ক্যাটরিনা কাইফকে অনেক সুন্দর দেখতে, তাঁদের মধ্যে কাউকে বিয়ে করলে খুশি হতেন কমল আর খান।

ফের কুমন্তব্য করলেন কমল আর খান। বলিউডের অন্যতম বিখ্যাত পরিচালককে নিয়ে এই ধরনের কথা মেনে নেননি নেটাগরিকরা। মন্তব্য করে প্রতিবাদ করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE