Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Tollywood

চিনতে পারছেন জনপ্রিয় টেলি অভিনেতাকে? দেখুন তাঁর স্কুল জীবনের নাচ!

স্কুলের কোনও অনুষ্ঠান নাচ করছিলেন টেলি পাড়ার হ্যান্ডসাম হাঙ্ক। গণেশ হেগরের বিখ্যাত গান ‘লেটস পার্টি’ গানের তালে তালে ৩ জনের নিখুঁত নাচ দেখে হাততালি দিচ্ছে দর্শক।

জনপ্রিয় টেলি অভিনেতার পুরনো ছবি

জনপ্রিয় টেলি অভিনেতার পুরনো ছবি ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ২০:৩১
Share: Save:

পোস্ট করলেন পুরনো ভিডিয়ো। কোন টুইটার হ্যান্ডেল থেকে ভিডিয়ো পোস্ট হয়েছে সেটুকু হয়তো জানেন আপনি। কিন্তু ভিডিয়োয় সেই ব্যক্তিকে খুঁজে পেতে বেশ বেগ পেতে হতে পারে আপনার। টলি তারকার এখন আর তখনের মধ্যে যে বিস্তর ফারাক। যা দেখলে চমকে যেতে হয়!
স্কুলের কোনও অনুষ্ঠান নাচ করছিলেন টেলি পাড়ার হ্যান্ডসাম হাঙ্ক। ৩ জনের ট্রুপ ডান্স। গণেশ হেগরের বিখ্যাত গান ‘লেটস পার্টি’ গানের তালে তালে ৩ জনের নিখুঁত নাচ দেখে হাততালি দিচ্ছে দর্শক। একটু কষ্ট করলে বোঝা যাবে, মাঝে নাচছেন বিখ্যাত অভিনেতা ক্রুশল আহুজা।
ভিডিয়োর ক্যাপশনে সেই সময়ের সারল্যর কথা উল্লেখ না করে পারলেন না অভিনেতা। তারই সঙ্গে পরোয়া না করার মনোভাব, নিখাদ মানসিকতার স্মৃতিচারণ করলেন তিনি, ‘যখন স্বার্থের জন্য প্রভাবিত করার প্রবণতা ছিল না আশপাশে। এতটাই আলাদা তখন আর এখন’! অভিনেতার ক্যাপশন থেকেই বোঝা গেল, তাঁরা নিজেদেরকে সেই সময় মাইকেল জ্যাকসনের থেকে কোনও অংশে কম ভাবতেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Dance throwback Krushal Ahuja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE