Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Kapil Sharma

বন্ধ হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’! আচমকা কেন এই সিদ্ধান্ত

সপ্তাহান্তে আর প্রাণখোলা হাসির খোরাক জোগাবে না ‘কাপ্পু শর্মা’ এবং তাঁর দলবল।

কপিল শর্মা।

কপিল শর্মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ১১:৫২
Share: Save:

আপনি হাসতে ভালবাসেন?

উত্তরটা ইতিবাচক হলে, কপিল শর্মা নিশ্চয়ই থাকবেন পছন্দের তালিকায়। তবে ২০২১-এর শুরুতেই কপিল-প্রেমীদের জন্য দুঃসংবাদ। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’। অর্থাৎ সপ্তাহান্তে আর প্রাণখোলা হাসির খোরাক জোগাবে না ‘কাপ্পু শর্মা’ এবং তাঁর দলবল।

মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, নির্মাতারা এই কমেডি চ্যাট শোকে নতুন ভাবে সাজাতে চাইছেন। মূলত সেই কারণেই সাময়িক বিরতির পরিকল্পনা। এর পর ফেরা হবে শোয়ের দ্বিতীয় সিজন নিয়ে। যদিও এ বিষয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্তের কথা সামনে আসেনি এখনও পর্যন্ত।

Advertisement

২০১৪ সালে কলরস চ্যানেলে ‘কমেডি নাইটস উইদ কপিল’-এর পর সোনি টিভিতে এই শো নিয়ে সঞ্চালকের ভূমিকায় ফিরেছিলেন কপিল শর্মা। চ্যানেল পরিবর্তন হলেও শোয়ের জনপ্রিয়তার বিন্দুমাত্র ভাটা পড়েনি। আগাগোড়া টিআরপি তালিকায় উপরের দিকে এই শোয়ের অবস্থান, তা প্রমাণ করেছে।

কপিলের সঙ্গে এই শোয়ে বিভিন্ন ভূমিকায় অভিনয় করেন ক্রুষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিংহ এবং সুমনা চক্রবর্তী। বিচারকের আসনে থাকেন বলিউডের পরিচিত মুখ অর্চনা পূরণ সিংহ। সলমন খান থেকে সুনীল গাওস্কর, প্রায় সকল ক্ষেত্রের বিশিষ্ট জনদের কপিলের অতিথি হয়ে এসে দিলখোলা হাসি হাসতে দেখা গিয়েছে। স্বভাবত সেই শোয়ে ইতি টানা খবরে মূষড়ে পড়েছে ভক্তকূল থেকে তারকামহলের একাংশ।

ছোট পর্দায় না থাকলেও, এ বার ওটিটি প্ল্যাটফর্মে হাতেখড়ি হতে চলেছে বলিউডের প্রথম সারির কমেডিয়ানের। সোশ্যাল মিডিয়ায় ‘সুখবর’ নিজেই জানিয়েছিলেন কপিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.