Advertisement
২৫ জুলাই ২০২৪
krushna abhishek

স্ত্রীকে উদ্ধার করতে গিয়ে নিজেই চুম্বনে ফাঁসলেন ক্রুষ্ণা! ক্যামেরার সামনে কেলেঙ্কারি

ক্রুষ্ণা চেষ্টা করছিলেন পাপারাৎজিদের হাত থেকে স্ত্রীকে উদ্ধার করতে, কিন্তু কাশ্মেরার কোনও ভ্রুক্ষেপ নেই। তিনি ক্রুষ্ণার হাত থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে হাত দিয়ে কাছে টেনে নিলেন তাঁর মুখ।

Krushna Abhishek drags wife Kashmera Shah away from paparazzi

২০১৩ সালে ক্রুষ্ণার সঙ্গে কাশ্মেরার বিয়ে হয় । দুই সন্তান রায়ান এবং কৃষাঙ্গকে নিয়ে সুখী দাম্পত্য তাঁদের। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫০
Share: Save:

মুম্বই শহরে যেখানেই তারকাদের জমায়েত, উদ্‌যাপন, সেখানেই আলোকচিত্রীদের উঁকিঝুঁকি। সম্প্রতি এমন এক পার্টিতে কাশ্মেরা শাহকে দেখা গেল আনন্দে মেতে উঠতে। আলোকচিত্রীদের ক্যামেরায় নানা ভঙ্গিমায় ধরা দিচ্ছিলেন তিনি। কিন্তু তাঁর স্বামী ক্রুষ্ণা অভিষেককে দেখা গেল, বার বার তাঁকে টেনে ভিতরে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। সাদাকালো টপ আর কালো স্কার্টে সেজেছিলেন কাশ্মেরা। ক্রুষ্ণা চেষ্টা করছিলেন পাপারাৎজিদের হাত থেকে তাঁকে উদ্ধার করতে, কিন্তু কাশ্মেরার কোনও ভ্রুক্ষেপ নেই। তিনি ক্রুষ্ণার হাত থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে হাত দিয়ে কাছে টেনে নিলেন তাঁর মুখ। এক বার চুম্বন করলেন তাঁকে। তার পর আরও কয়েক বার। ক্রুষ্ণা আর কী করবেন? ক্যামেরার সামনে অপ্রস্তুত, চুম্বন থেকে ছাড়া পেয়ে মৃদু হাসলেন।

এর মধ্যেই সেখানে এসে পড়লেন ‘বিগ বস ১৬’-এর ফাইনালিস্ট প্রিয়ঙ্কা চহর চৌধুরী। তাঁর গালেও চুমু দিলেন কাশ্মেরা। অভিনেত্রী হয়তো অধিক মদ্যপান করে ফেলেছেন, ভিডিয়ো দেখে এমনই মনে করছেন অনেকে।

১৯৯৬ সালে ‘ইয়েস বস’ ছবিটি দিয়ে অভিনয় জগতে আসেন কাশ্মেরা। মুখ্য চরিত্রে ছিলেন শাহরুখ খান এবং জুহি চাওলা। এর পর কাশ্মেরাকে দেখা গিয়েছে ‘প্যায়ার তো হোনা হি থা’, ‘হিন্দুস্তান কি কসম’, ‘কঁহি পেয়ার না হো যায়ে’ ইত্যাদি ছবিতে। অংশ নিয়েছিলেন ‘বিগ বস’, ‘খতরোঁ কে খিলাড়ি’-র মতো অনুষ্ঠানে।

২০১৩ সালে ক্রুষ্ণার সঙ্গে বিয়ে হয় তাঁর। দুই সন্তান রায়ান এবং কৃষাঙ্গকে নিয়ে সুখী দাম্পত্য তাঁদের। অন্য দিকে, ‘কমেডি সার্কাস’, ‘কপিল শর্মা শো’-র মতো হাস্যকৌতুকের অনুষ্ঠানগুলি ক্রুষ্ণাকে জনপ্রিয়তা দিয়েছে। অভিনেতা গোবিন্দর ভাইপো ক্রুষ্ণাও কয়েকটি ছবিতেও অভিনয় করেছেন। কিছু দিন আগে একটি সাক্ষাৎকারে কপিল শর্মার প্রশস্তি গেয়ে ক্রুষ্ণা বলেছিলেন, “আমি কপিলকে ভালবাসি, আমি তার শো ভালবাসি। সে বিরাট প্রতিভাধর। আমার ভাই এবং বন্ধুর মতো। যত্নে আমায় আগলে রেখেছে এত বছর।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

krushna abhishek Kashmera Shah kiss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE