Advertisement
১৪ জুন ২০২৪
Shraddha Arya

‘লজ্জা করে না?’ কালো বিকিনিতে উষ্ণতা ছড়িয়ে সমালোচনার মুখে স্বাস্থ্যবতী অভিনেত্রী শ্রদ্ধা

সাদা বালির চড়ায় কালো বিকিনি পরে প্রতিটি ফ্রেমে উজ্জ্বল উপস্থিতি শ্রদ্ধার। দাঁড়িয়ে এবং বসে এক গুচ্ছ ছবি পোস্ট করেছেন নায়িকা। একটি ভিডিয়োয় দেখা গেল, সমুদ্রের ধারে বালি নিয়ে খেলছেন তিনি।

Kundali Bhagya actress Shraddha Arya looks sizzling hot in black bikini

মলদ্বীপ সফরে গিয়ে একের পর এক সাহসী ছবি পোস্ট করার পর সমালোচনার শিকার হতে হল শ্রদ্ধাকে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৭:১৪
Share: Save:

সমুদ্রপারে কালো বিকিনিতে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী শ্রদ্ধা আর্যা। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এখন তাঁর স্বামী রাহুল নাগালের সঙ্গে ছুটি কাটাচ্ছেন মলদ্বীপে। সেখান থেকেই ভাগ করে নিলেন নিজের ছবি এবং ভিডিয়ো। তবে ভরাট চেহারায় অভিনেত্রীর স্বল্পবাস পরা ছবি দেখে মোটেও খুশি হলেন না নেটিজেনরা। নিন্দায় ভরল মন্তব্য বাক্স। কী ছিল ছবিতে?

সমুদ্রের মনোরম নীল জলরাশির উপর দিগন্তরেখায় মিশে গিয়েছে আকাশের নীল। সাদা বালির সৈকতে কালো বিকিনি পরে প্রতিটি ফ্রেমে উজ্জ্বল উপস্থিতি শ্রদ্ধার। দাঁড়িয়ে এবং বসে নিজস্বী-সহ এ রকম এক গুচ্ছ ছবি পোস্ট করেছেন নায়িকা। একটি ভিডিয়োয় দেখা গেল, সমুদ্রের ধারে বালি নিয়ে খেলছেন তিনি। কোনও ছবিতেই অবশ্য স্বামীকে দেখা গেল না তাঁর পাশে। একক ছবিতে শ্রদ্ধা ক্যাপশনে লিখেছেন, “ টক টু দ্য স্যান্ড” যার অর্থ বালির সঙ্গেই তাঁর কথোপকথন চলছে।

কিছু দিন আগে সাদা স্নান-পোশাকে বেশ কয়েকটি ছবি ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। জঙ্গল ঘেরা হোটেলের নিজস্ব পুলে সাঁতার কাটার পর আয়েশ করে বিশ্রাম করতে দেখা গিয়েছিল তাঁকে। লিখেছিলেন, “এই অবসর যাপন থেরাপির মতো কাজ করে। খুব দরকার ছিল এ রকম একটা বিরতি।”

মলদ্বীপ সফরে গিয়ে একের পর এক সাহসী ছবি পোস্ট করার পর সমালোচনার শিকার হতে হল শ্রদ্ধাকে। কেউ লিখলেন, “আপনার চেহারায় এ সব মানায় না।” আবার কেউ লিখলেন, “শাড়িতেই ভাল লাগে আপনাকে। এগুলো পরবেন না প্লিজ়!” কেউ মন্তব্য করলেন, “লজ্জা করে না আপনার?”

‘কুণ্ডলী ভাগ্য’ সিরিয়াল প্রথম জনপ্রিয়তা দেয় অভিনেত্রীকে। এর পর ‘ ম্যায় লক্ষ্মী তেরে অঙ্গন কি’, ‘ড্রিম গার্ল’-এর মতো ধারাবাহিকেও অভিনয় করেন শ্রদ্ধা। শুধু তা-ই নয় তাঁকে দেখা গিয়েছে ‘পাঠশালা’, ‘নিঃশব্দ’- এর মতো ছবিতেও। ২০২১ সালে ভারতীয় নৌবাহিনীর আধিকারিক রাহুল নাগালকে বিয়ে করেন শ্রদ্ধা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shraddha Arya TV Actress Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE