Advertisement
২১ মে ২০২৪
Kusha Kapila

কুশার চরিত্র নিয়ে নানা কথা, এটা দুঃখজনক, বক্তব্য অভিনেত্রীর প্রাক্তন স্বামীর

বিবাহবিচ্ছেদ ঘোষণা করার পর কুশার চরিত্র নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী।

Kusha Kapila

অভিনেত্রী কুশা কপিলা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৭:১৮
Share: Save:

সোমবার অভিনেত্রী ও সমাজমাধ্যম প্রভাবী কুশা কপিলা বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন। স্বামী জ়োরবার সিংহ অহলুওয়ালিয়ার সঙ্গে ছয় বছরের বিবাহিত জীবনের ইতি টেনেছেন। তবে পোষ্য মাায়ার অভিভাকত্ব সামলাবেন একসঙ্গে, জানান প্রাক্তন দম্পতি। বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর ২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। বিয়ের পর কেরিয়ারে একের পর এক সাফল্য আসে তাঁর। কিন্তু স্বামী জ়োরাবরের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘোষণা করার পর থেকেই নানান কটাক্ষের মুখে পড়তে হয় কুশাকে। এর নেপথ্যে রয়েছে একটি ভিডিয়ো। কর্ণ জোহরের সঙ্গে একটি শোয়ে দেখা যায় কুশাকে। সেখানেই বিশ্বাঘাতকতার প্রসঙ্গে কর্ণের সঙ্গে সহমত ব্যক্ত করেন তিনি। সেই সময় অবশ্য বিবাহিত ছিলেন অভিনেত্রী। আর তাতেই প্রায় রে রে করে উঠেছেন নেটাগরিকেরা। তাঁর চরিত্র নিয়ে যেমন কথা উঠেছে, তেমনই কেউ কেউ বলেছেন, সাফল্য মাথা ঘুরিয়ে দিয়েছে কুশার। নিরন্তর বিতর্কের জেরে অবশেষে মুখ খুললেন কুশার প্রাক্তন স্বামী।

জ়োরাবর নিজের সমাজমাধ্যমের পাতায় নিন্দকদের জবাব দিয়ে লেখেন, ‘‘জানি আমরা পাবলিক ফিগার। তবে আমরা এখনও কিছু জিনিসকে পবিত্র রাখার চেষ্টা করছি। সেগুলির মধ্যে রয়েছে আমাদের বিয়ে এবং পরস্পরের প্রতি শ্রদ্ধা। বিবাহবিচ্ছেদ আমাদের যৌথ সিদ্ধান্ত। অনেক ভেবেচিন্তে একসঙ্গে এই সিদ্ধান্ত নিয়েছি। যদিও এই সিদ্ধান্তটা কঠিন ও একই সঙ্গে বেদনাদায়ক, তবু দু’জনের সুস্থতার জন্য আমরা একমত হয়ে এই সিদ্ধান্ত নিয়েছি।’’

কুশার চরিত্র নিয়ে নোংরা আক্রমণ প্রসঙ্গে জ়োরাবর বলেন, ‘‘গত ২৪ ঘন্টার মধ্যে যা ঘটেছে, কুশাকে যে ভাবে আক্রমণ করা হচ্ছে, তা আমায় কষ্ট দিয়েছে। ওর চরিত্রের যে বিশ্লেষণ করা হচ্ছে, তা দুঃখজনক।’’

সমাজমাধ্যম প্রভাবী হয়ে কেরিয়ারের শুরু করেন কুশা। রাতারাতি জনপ্রিয়তাও পান। পরে অবশ্য অভিনয় দক্ষতায় মুগ্ধ করেছেন খোদ করিনা কপূর খানকে। নেটফ্লিক্সে ‘ঘোস্ট স্টোরিজ়’ থেকে ‘মাসাবা মাসাবা ২’ ও ‘প্ল্যান এ প্ল্যান বি’-এর মতো সিরিজ়ে দেখা গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kusha Kapila Actress Social Media Influencer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE