Advertisement
০৮ মে ২০২৪
lata mangeshkar

Lata Mangeshkar: তিন দিন ধরে ভেন্টিলেশনের বাইরে লতা, জ্ঞান আছে গায়িকার

কোভিডে আক্রান্ত হয়ে গত ৮ জানুয়ারি হাসপাতালে ভর্তি হন ৯২ বছরের গায়িকা। বয়সজনিত শারীরিক পরিস্থিতির কারণে সে দিনই তাঁকে রাখা হয় আইসিইউতে।

শারীরিক অবস্থার উন্নতি লতার

শারীরিক অবস্থার উন্নতি লতার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৭:২৮
Share: Save:

দু’দিন আগেই তাঁকে ভেন্টিলেশনের বাইরে আনা হয়েছিল। রবিবার জানা গেল, তিন ধরে তিনি ভেন্টিলেশন ছাড়া আছেন এবং গায়িকার জ্ঞান রয়েছে। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় এখন ভেনটিলেশন বন্ধই থাকবে। যদিও আইসিইউ থেকে বের করা হয়নি গায়িকাকে। এখনই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে না বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কোভিডে আক্রান্ত হয়ে গত ৮ জানুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন ৯২ বছরের গায়িকা। বয়সজনিত শারীরিক পরিস্থিতির কারণে জটিলতার আশঙ্কায় সে দিনই তাঁকে রাখা হয় আইসিইউতে। সেই থেকে এখনও পর্যন্ত তাঁকে আইসিইউতেই রাখা হয়েছে। মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা তাঁর শারীরিক অবস্থার দিকে সতর্কতামূলক নজরদারি চালাচ্ছেন।

লতার শারীরিক অবস্থা নিয়ে এর মধ্যে নানা ধরনের গুজব রটেছে। গায়িকার পরিবার এবং মুখপাত্রের তরফে বারবার বিবৃতি জারি করে সেই গুজবকে নস্যাৎ করা হয়েছে। তাঁদের অনুরোধ, ‘হাওয়ায় ভেসে আসা ভুয়ো খবরকে গুরুত্ব দেবেন না। চারদিকে ভুয়ো খবর ছড়ালে পরিবারের জন্য খুবই সমস্যাজনক হয়ে দাঁড়ায়। দক্ষ চিকিৎসকরা তাঁর শুশ্রূষা করছেন। আপনারা তাঁর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করুন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lata mangeshkar Covid Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE