Advertisement
২৬ এপ্রিল ২০২৪
lata mangeshkar

Lata Mangeshkar: ১১ দিন ধরে আইসিইউতে লতা মঙ্গেশকর, ভুয়ো খবর না ছড়ানোর অনুরোধ মুখপাত্রের

১১ দিনের বেশি হয়ে গেল আইসিইউতে লতা মঙ্গেশকর। গত ১১ জানুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতে ভর্তি করানো হয়েছিল তাঁকে।

আইসিইউতে লতা মঙ্গেশকর

আইসিইউতে লতা মঙ্গেশকর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১২:২৫
Share: Save:

১১ দিন হয়ে গেল আইসিইউতে লতা মঙ্গেশকর। গত ১১ জানুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়েছিল তাঁকে। ৯২ বছর বয়সের গায়িকাকে এখনও চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে। লতার মুখপাত্র গায়িকার পরিবারের তরফে অনুরোধ জানিয়েছেন যেন ভুয়ো খবর ছড়ানো না হয়। তা ছাড়া পরিবারের ব্যক্তিগত পরিসরে প্রবেশ না করার অনুরোধও জানিয়েছেন তিনি।

গায়িকার জনসংযোগ দলের তরফে একটি বিবৃতি জারি করে লেখা হয়েছে, ‘অনুরোধ, হাওয়ায় ভেসে আসা ভুয়ো খবরকে গুরুত্ব দেবেন না। লতাদিদি এখনও আইসিইউতে আছেন। বিশিষ্ট চিকিৎসক এবং তাঁর দলের পর্যবেক্ষণে আছেন তিনি। চিকিৎসক এবং পরিবারকে নিজেদের ব্যক্তিগত পরিসরে শান্তিতে থাকতে দিন।’

এই সপ্তাহের শুরুর দিকে শোনা যাচ্ছিল, লতার শারীরিক অবনতি হয়েছে। তার পরেই মুখপাত্র জানিয়েছিলেন, ‘লতাদিদি এখন স্থিতিশীল। চিকিৎসকেরা অনুমতি দিলে তিনি বাড়ি ফিরে আসবেন। চারদিকে ভুয়ো খবর ছড়ালে পরিবারের জন্য খুবই সমস্যাজনক হয়ে দাঁড়ায়। দক্ষ চিকিৎসকরা তাঁর শুশ্রূষা করছেন। আপনারা তাঁর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করুন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lata mangeshkar Covid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE