Advertisement
০১ মে ২০২৪
MC Tod fod

MC Tod Fod: বাঁচবেন না টের পেয়েছিলেন ‘গাল্লি বয়’ র‍্যাপার? অকাল রাখি বাঁধেন বোনেদের কাছে

নাসিকে হোলি উপলক্ষে একটি গানের অনুষ্ঠান ছিল তাঁর। সেখানেই এই ঘটনা ঘটে। তাঁর মায়ের কথায়, ‘‘ও বোধহয় টের পেয়েছিল যে আর বাড়ি ফিরতে পারবে না। তাই আচমকাই নাসিক যাওয়ার আগেই নিজেত দুই ছোট বোন আর তুতো বোনদের নিয়ে রাখি উৎসবের আয়োজন করে।’’

‘গাল্লি বয়’ র‍্যাপার এমসি তোড়ফোড়

‘গাল্লি বয়’ র‍্যাপার এমসি তোড়ফোড়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ১২:০২
Share: Save:

২৪-এই শেষ এক তরুণ প্রাণ। বিখ্যাত র‍্যাপার এমসি তোড়ফোড় ওরফে ধর্মেশ পারমার। রবিবার তাঁর মৃত্য হয়। মঙ্গলবার সকালে তাঁর চলে যাওয়ার খবর মেলে। কিন্তু কারণ জানা যায়নি তখনও। বুধবার তাঁর মা জানালেন, হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ২৪ বছরের এই তরুণ। যদিও এই কারণেই তাঁর মৃত্যু হয়েছে কিনা, সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত জোয়া আখতারের ‘গাল্লি বয়’ ছবির ‘ইন্ডিয়া ৯১’ গানে র‍্যাপ করেছিলেন এমসি। সেই সূত্রেই ছবির শিল্পীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর। ২৪-এর তরুণের অকাল প্রয়াণে মন খারাপ তাঁর সহকর্মীদের। ইনস্টাগ্রাম স্টোরিতে এমসির একটি ছবি দিয়েছেন রণবীর। শোকবার্তা জানিয়েছেন জোয়া এবং সিদ্ধান্ত চতুর্বেদীও।

গত চার মাসে দু’বার হৃদরোগে আক্রান্ত হন এমসি তোড়ফোড়। অস্ত্রোপচারও হয়েছিল। কিন্তু এত অসুস্থ থাকা সত্ত্বেও তাঁর জীবনযাপনে পরিবর্তন আনেননি তিনি, আক্ষেপ এমসির মায়ের। ধর্মেশ একেবারেই বিশ্রাম নিতেন না। সারা দিন কাজে ব্যস্ত থাকতেন।

ধর্মেশের মা বলেন, ‘‘চার মাস আগে লাদাখে বেড়াতে গিয়েছিল বন্ধুদের সঙ্গে। সেখানে প্রথম বার হৃদ্‌রোগে আক্রান্ত হয়। সে কথা আমাদের বলেনি ছেলে। মাসখানেক আগে বাড়িতে থাকাকালীন আবার আক্রান্ত হয় সে। তার পর জানতে পারি আগের বার অসুস্থ হওয়ার কথা।’’

নাসিকে হোলি উপলক্ষে একটি গানের অনুষ্ঠান ছিল তাঁর। সেখানেই এই ঘটনা ঘটে। তাঁর মায়ের কথায়, ‘‘ও বোধহয় টের পেয়েছিল যে আর বাড়ি ফিরতে পারবে না। তাই আচমকাই নাসিক যাওয়ার আগেই নিজের দুই ছোট বোন আর তুতো বোনদের নিয়ে রাখি উৎসবের আয়োজন করে।’’ সত্যিই আর বাড়ি ফেরা হল না তাঁর। নাসিকেই শেষ নিশ্বাস ত্যাগ করেন এমসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MC Tod fod Gully Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE