Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

পর্দায় ফের শাহিদ-করিনার প্রেম

সংবাদ সংস্থা
১৯ মে ২০১৫ ১২:০১

প্রেম, বিচ্ছেদ এবং মিলন। সব ধাপই একে একে পেরিয়ে গেলেন বলিউডি ‘হায়দর’ শাহিদ কপূর এবং বেগমসাহেবা করিনা কপূর খান। ‘যব উই মেট’-এর সেটে শাহিদের প্রেমে দাঁড়ি টেনে সেই যে ছোটে নবাব সইফের হাত ধরলেন বেবো তার পর আর পিছনে ফিরে তাকাননি। কিন্তু, রিয়েল লাইফে না হলেও রিল লাইফ মিলিয়ে দিল তাঁদের। পরিচালক অভিষেক চৌবের আসন্ন ছবি ‘উড়তা পঞ্জাব’-এ স্ক্রিন শেয়ার করবেন এক কালের অফ স্ক্রিন কাপল। পাশাপাশি, এই ছবিতে আলিয়া ভট্ট এবং পঞ্জাবের বিশিষ্ট গায়ক-অভিনেতা দলজিত্ দোসাইয়ার অভিনয় দেখতে পাবেন দর্শকরা।

পঞ্চ নদের মাটিতে ড্রাগসের প্রভাব নিয়ে চিত্রনাট্য বুনেছেন পরিচালক। সহকারী পরিচালক হিসাবে কাজ করছেন বলিউডে নবাগত ইশান খট্টর। কিন্তু কে এই ইশান? ব্যক্তিগত জীবনে তিনি শাহিদ কপূরের সত্ ভাই। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, দাদার সুপারিশেই নাকি ইশান এই ছবিতে সহকারী পরিচালকের কাজ পেয়েছেন। কিন্তু, এই জল্পনাকে উড়িয়ে দিয়েছেন ইশান। সূত্রের খবর, অভিষেক নিজেই ইশানকে সহকারী পরিচালক হিসেবে বেছে নিয়েছেন। কাজের প্রতি এই নবাগতের আবেগ-ইচ্ছা মুগ্ধ করেছে তাঁকে। যদিও দাদা শাহিদের সঙ্গে আলোচনা করেই অভিষেক চৌবের কাছে কাজ চাইতে গিয়েছিলেন ইশান।

রিল জগতের সঙ্গে ইশানের সম্পর্ক আজন্ম। এ বার গাঁটছড়া বাঁধলেন কর্মসূত্রেও। বাবা রাজেশ খট্টর বলিউডে অভিনয়ের পাশাপাশি চিত্রনাট্যকার ও ডাবিং আর্টিস্ট হিসাবে কাজ করেন। অন্য দিকে, বাবা-মা আলাদা থাকলেও সত্ ভাই-বোনদের সঙ্গে শাহিদের সম্পর্ক ভালই। তাই ইশানের সঙ্গে একই সেটে কাজ করতে পেরে তিনি খুশি।

Advertisement

আরও পড়ুন

Advertisement