Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
poonam pandey

Poonam Pandey: মাথায় মেরেছিলেন স্বামী, প্রবল রক্তক্ষরণ, তার পর আর গন্ধ পান না পুনম!

চমকে গিয়েছিলেন সবাই, যখন পুনম বলেন, তিনি কুকুরপ্রেমী বলেই মূলত নির্যাতন করত তাঁর স্বামী। এমন নিষ্ঠুরতা কেউ কল্পনাও করতে পারেন না যে!

গার্হস্থ্য হিংসার শিকার হন 'নাশা'র অভিনেত্রী

গার্হস্থ্য হিংসার শিকার হন 'নাশা'র অভিনেত্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৮:৫১
Share: Save:

ঘ্রাণেই অর্ধেক অনুভূতি। রসনা তৃপ্তি। কিন্তু সেই কবে থেকে আর কোনও গন্ধ পান না পুনম পাণ্ডে। আশেপাশে বন্ধু-বান্ধব থাকলে তাঁদের জিজ্ঞেস করে জেনে নেন কোনটার গন্ধ কেমন।

এই মর্মান্তিক পরিণতি কী ভাবে হল মডেল-তারকা পুনমের? সে কথা বলতে বলতে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তিনি। 'লক আপ'-এর মধ্যে সকলের সামনে ভাগ করে নিয়েছিলেন তাঁর দাম্পত্যের অন্ধকার সময়।

Advertisement

২০২০ সালের সেপ্টেম্বরেই স্যাম বোম্বের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন পুনম। তার পর পারিবারিক অশান্তি চরমে ওঠে। গার্হস্থ্য হিংসার শিকার হন 'নাশা'র অভিনেত্রী।

পুনম জানান, এমন আঘাত করেন তাঁর স্বামী যে মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়। ক্ষতস্থান শুকিয়ে এলেই আবার মারতে শুরু করেন স্যাম। এর পরই ঘ্রাণশক্তি হারান তারকা। থানায় অভিযোগ জানান স্বামীর বিরুদ্ধে। দুজনের বিবাহবিচ্ছেদ হয় তারপর।

তবে একাই ভাল আছেন পুনম, সে কথা জানান সবাইকে। কঙ্গনা রানাউতের 'লক আপ' এমনই এক মঞ্চ যেখানে মনের গ্লানি উজাড় করে দেওয়া যায়। জেতার চাবিই হল যন্ত্রণার কথা বলা, গোপন কিছু বলা।

Advertisement

পুনমও নিজের জীবনের কলঙ্কিত অধ্যায়ের কথা বলে হালকা হন। তবে চমকে গিয়েছিলেন সবাই, যখন পুনম বলেন, তিনি কুকুরপ্রেমী বলেই মূলত নির্যাতন করত তাঁর স্বামী। এমন নিষ্ঠুরতা কেউ কল্পনাও করতে পারেন না যে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.