Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sharly Modak

বিচ্ছেদ হল লক্ষ্মী কাকিমা সিরিয়ালের নায়িকার, পাঁচ বছরের সম্পর্ক কেন ভাঙলেন শার্লি?

বেশ অনেক বছর ধরেই সম্পর্কে ছিলেন শার্লি। প্রেম নিয়ে কোনও দিনই লুকোছাপা করেননি। এ বার পাঁচ বছরের সম্পর্কে ইতি টানলেন অভিনেত্রী।

পাঁচ বছরের সম্পর্কে ইতি টানলেন অভিনেত্রী শার্লি মোদক।

পাঁচ বছরের সম্পর্কে ইতি টানলেন অভিনেত্রী শার্লি মোদক। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৬:৫২
Share: Save:

পাঁচ বছরের সম্পর্কের ইতি। আর সম্পর্ক এগিয়ে নিয়ে যাবেন না বলে স্থির করলেন অভিনেত্রী শার্লি মোদক। কিছু দিন আগে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালে হংসিনী চরিত্রে তাঁকে দেখেছেন দর্শক। কলকাতায় আসার পর থেকেই তাঁকে আগলে রেখেছিলেন তাঁর প্রেমিক মৃত্যুঞ্জয় ভট্টাচার্য। শার্লি অবশ্য তাঁকে নীল বলেই ডাকেন।

নিজেদের প্রেম নিয়ে কোনও দিনই লুকোছাপা ছিল না তাঁদের। কখনও দোলে একসঙ্গে রং খেলার ছবি। কখনও আবার একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি। কিন্তু আচমকাই সম্পর্কে চিড়। কী হল? কেন এমন সিদ্ধান্ত নিলেন নায়িকা?

 প্রেমিক মৃত্যুঞ্জয়ের সঙ্গে শার্লি।

প্রেমিক মৃত্যুঞ্জয়ের সঙ্গে শার্লি।

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়াল চলাকালীনই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন শার্লি। আনন্দবাজার অনলাইনের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, “হ্যাঁ, প্রায় পাঁচ বছর পর আমি সিঙ্গল। এই সময়টা বেশ উপভোগ করছি। এক হাতে তো আর তালি বাজে না। আমি এখন বেশ খুশি। মনে হচ্ছে, একধাক্কায় অনেকটা বড় হয়ে গিয়েছি। নিজের সঙ্গে কাটানো মুহূর্তগুলো খুব উপভোগ করছি।”

প্রসঙ্গত, শার্লির ভক্ত মহলে একটাই প্রশ্ন, এত মাখোমাখো সম্পর্কে কেন এমনটা হল? যদিও শার্লির কথায়, “আমার আর নীলের এটা যৌথ সিদ্ধান্ত। তবে বাইরে যে যা খুশি আমার সম্পর্কে বলতে পারেন। তাতে যদিও আমার কিছু যায়-আসে না।” শার্লির প্রেমিকও একই পেশার সঙ্গে যুক্ত। মডেলিং করেন। তবে কেরিয়ারের দিক থেকে নীলের থেকেও শার্লি সাফল্যের পাল্লা ভারী। এই সাফল্যই কি ভাঙনের কারণ? উঠছে প্রশ্ন।

আপাতত ছুটি উপভোগ করছেন তিনি। কিছু দিনের বিরতি। সিনেমা, সিরিজ় দেখে কেটে যাচ্ছে সময়। ভাল চরিত্র না পেলে মোটেই সেই কাজ করতে চান না তিনি। তাই নিজেকে আরও ভাল ভাবে তৈরি করতে চান শার্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE