Advertisement
০১ মে ২০২৪
Tollywood Actor

কোনও দিন ভাবিনি এতটা কাজের স্রোতে ভাসব, উচ্ছ্বসিত অভিনেতা লোকনাথ দে

ছবি এবং ওয়েব সিরিজ়ে সমান তালে অভিনয় করছেন অভিনেতা লোকনাথ দে। ‘ফেলু মিত্তির লেন’ ওয়েব সিরিজ়ে তাঁর চরিত্রের উপর আলোকপাত করলেন অভিনেতা।

Loknath Dey speaks about his character in the upcoming web series Felu Mittir Lane

‘ফেলু মিত্তির লেন’ ওয়েব সিরিজ়ের একটি দৃশ্যে লোকনাথ দে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪৫
Share: Save:

এই মুহূর্তে তাঁর কাজের ব্যস্ততা তুঙ্গে। মাস ছয়েক আগেও জানতেন না দর্শকের থেকে এতটা ভালবাসা পাবেন। তবে মাটিতে পা রেখেই চলতে চাইছেন অভিনেতা লোকনাথ দে। একের পর এক ছবি এবং ওয়েব সিরিজ়ে অভিনয় করছেন তিনি। সম্প্রতি ‘আবার প্রলয়’ এবং ‘নিখোঁজ’ ওয়েব সিরিজ়ে দর্শক তাঁকে দেখেছেন।

খুব শীঘ্র ‘প্ল্যাটফর্ম ৮’-এ মুক্তি পাবে ওয়েব সিরিজ় ‘ফেলু মিত্তির লেন’। অরিজিৎ চক্রবর্তী পরিচালিত এই সিরিজ়ে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন লোকনাথ। চরিত্রের নাম পান্নালাল। লোকনাথ বললেন, ‘‘বাবা ছেলের টক ঝাল মিষ্টি সম্পর্ক। আমার চরিত্রটার অনেক শেড রয়েছে।’’ উত্তর কলকাতার পাড়া এবং পারিবারিক মূল্যবোধকে কেন্দ্র করে সিরিজ়টি তৈরি করেছেন পরিচালক। সেখানে এক দিকে যেমন রয়েছে বর্তমান সমাজে অভিভাবকদের একাকিত্বের কথা, তেমনই রয়েছে জীবনে ‘ফেলু’ হয়েও এক জন ছেলের নায়ক হয়ে ওঠার গল্প।

এই মুহূর্তে ইন্দ্রাশিস আচার্যের নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত লোকনাথ। পাশাপাশি রয়েছে ‘অরণ্যের প্রাচীন প্রবাদ’ ছবিটি এবং কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজ় ‘গণদেবতা’র কাজ। ছ-সাত মাস আগেও লোকনাথের এতটা কাজের ব্যস্ততা ছিল না। বলছিলেন, ‘‘আমি তো শুরু থেকে থিয়েটার করেছি। তার একটা অন্য রকম জার্নি। কিন্তু কোনও দিন এ রকম কাজের স্রোত আসবে সেটা ভাবিনি।’’ কী ভাবে সামলাচ্ছেন তিনি সবটা? অভিনেতা বললেন, ‘‘সামলে নিচ্ছি। তা ছাড়া নতুন মাধ্যমে কাজ করে অনেক কিছু শিখতেও পারছি। ফলে আগ্রহও বাড়ছে।’’ তবে কাজের সংখ্যা বাড়লেও অভিনয়ের ক্ষেত্রে তাঁর একাগ্রতা বা মনোযোগ যে এতটুকুও কমেনি সে কথাও স্পষ্ট করলেন লোকনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE