Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tumi Je Amar Maa

পুজোর গন্ধ চারিদিকে, ‘তুমি যে আমার মা’ সিরিয়ালের রূপসজ্জার ঘরে কী চলছে শট ভাঙলে?

সদ্য ৫০০ পর্ব উদ্‌যাপন করল ‘তুমি যে আমার মা’ সিরিয়ালের কলাকুশলীরা। পুজোর সময় ক্যামেরা না চললে কী ভাবে সময় কাটাচ্ছেন অভিনেতারা?

Look at the glimpses of behind the scene of Colors Bangla Serial Tumi Je Amar Maa

‘তুমি যে আমার মা’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ২০:১১
Share: Save:

রাত পোহালেই মায়ের বোধন। শহরে চারিদিকে আলোর রোশনাই। পুজোর মেজাজে সবাই। এ সময় কাজে মন বসা বড়ই কঠিন। শুটিংয়ে মন নেই অভিনেতাদের। রূপসজ্জার ঘরে তাই নিজেদের মতো করেই পুজোর আনন্দে মেতেছেন নায়ক নায়িকারা। যদিও ষষ্ঠী থেকেই ছুটি পড়ার কথা। কিন্তু তার পরেও কি আর মন বসে শুটিংয়ে। শটের ফাঁকে পুজোর শুরুটা কী ভাবে পরিকল্পনা করেছেন ‘তুমি যে আমার মা’ সিরিয়ালের অভিনেতারা? সেই ঝলকই দেখা গেল সমাজমাধ্যমের পাতায়। এই সিরিয়ালে অভিনেতা সুমন দে এবং প্রিয় মণ্ডলের জুটি দেখেছে দর্শক। ক্যামেরার সামনে একে অপরের সঙ্গে যেমনই সম্পর্ক হোক না কেন, শট ভাঙলেই তারা পরিবার। সেই ঝলকই পাওয়া গেল। মনের আনন্দে বিরিয়ানি রান্না করা হচ্ছে।

সিরিয়ালে আরোহি চরিত্রে দেখছেন ঐন্দ্রিলা সাহাকে। তাঁকে অবশ্য ‘মিঠাই’ সিরিয়ালের নন্দা নামেই এখনও তাঁর পরিচয়। ফেসবুকের স্টোরিতে দেখা গেল ভিডিয়ো। বিরিয়ানি রান্না করে আনা হয়েছে। আর জমিয়ে খাওয়া দাওয়া হচ্ছে। সেই ভিডিয়োটি পোস্ট করে তিনি লেখেন, “শট ভাঙলে আমরা এ সবই করি।” সাধারণত অভিনেতারা সারা বছরই ডায়েটে থাকেন। তবে পুজোর সময় কারও কোনও খাওয়া নিষেধ নেই। সেই প্রমাণই পাওয়া গেল ভিডিয়োয়।

এই সিরিয়াল চলাকালীন বিতর্কে জড়ান নায়ক সুমন। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের ঘটনা নিয়ে হয়েছিল বিপুল আলোচনা। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি নায়ক। আপাতত সব মিটে গিয়ে নিজের মতো করে জীবন গোছাতে ব্যস্ত সুমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Show Bengali Serial TV Serial Colors Bangla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE