Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Tollywood

Look Back 2021: শুধুই বিচ্ছেদ নয়, ২০২১-এ প্রেমে ভেসেছেন ছোট পর্দার সেরা ৫ তারকা! তাঁরা কারা?

২০২১-এ কাজের পাশাপাশি চুটিয়ে প্রেমও করেছেন ছোট পর্দার সেরা পাঁচ তারকা।

তারকাদের প্রেম-কথা

তারকাদের প্রেম-কথা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১৪:৪৩
Share: Save:

কে বলে ২০২১ শুধুই ভেঙেছে? এই বছরে ছোট পর্দা জুড়ে যেন প্রেমের মরসুম। যেতে যেতে ২০২১ জুড়েছে ছোট পর্দার এক মুঠো বড় তারকাদের। কাজের পাশাপাশি চুটিয়ে প্রেমও করেছেন তাঁরা সারা বছর। বছরশেষের সালতামামিতে আনন্দবাজার অনলাইনে পাঁচ তারকার প্রেম-কথা।

Advertisement

ক্রুশল আহুজা-অদ্রিজা রায়: এই তারকা জুটির নাম কেন সবার প্রথমে? টেলিপাড়া বলছে, ক্রুশল-অদ্রিজা ২০২১-এ বিচ্ছিন্ন হয়ে এই বছরেই আবার মিলেছেন। একই বছরে বিরহের পরে আবার মিলন যে হাতেগোনা কিছু মানুষের জীবনে ঘটে! এই জুটি তাই তালিকায় সকলের প্রথমে। ২০২০-র শেষ থেকে তাঁদের প্রেম টলিউডের জোরালো গুঞ্জন ছিল। একসঙ্গে গোয়ায় যাওয়া আগুন উস্কে দিয়েছিল আরও। শান্তিনিকেতনে বন্ধুদের নিয়ে একজোটে দোলের রঙে রঙিন হওয়ার পরেই ইনস্টাগ্রামের ফ্রেমে সাদা-কালোয় তাঁরা জুটিতে! টানা ৪-৫ মাস কোনও হদিশই নেই তাঁদের। সবাই যখন তাঁদের বিচ্ছেদে সিলমোহর প্রায় দিয়েই ফেলেছেন, তখনই ‘কহানি’-তে মোচড়! দীপাবলির আলো ফের তাঁদের জীবনে ভালবাসার দীপ জ্বালালো। সম্প্রতি, ক্রুশলের দিদির বিয়েতে সাত দিন সেখানেই ছিলেন কন্যে! ২০২২ কি তাঁদেরও সাত পাকে বাঁধতে চলেছে?

ক্রুশল-অদ্রিজা।

ক্রুশল-অদ্রিজা।

শোভন গঙ্গোপাধ্যায়-স্বস্তিকা দত্ত: প্রেম শুরু ২০২০-র শেষে। লুকোচুরির আগল সরেছে চলতি বছরে। এপ্রিলস্য প্রথম দিবসে শোভন গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। ওই দিন ছবি দিয়ে স্বস্তিকা দত্ত প্রথম বলেন, ‘এলাম, দেখলাম, ভালবাসলাম...!’ ‘বার্থডে বয়’-এর জন্য প্রেমিকার এটাই ছিল সে দিনের সেরা উপহার। ছবিতে সে দিনই প্রথম সরাসরি প্রেমিকাকে ‘ভালবাসি’ বলেন শোভনও। ছোট্ট মন্তব্যে বলে ফেলেন অনেক কথা, ‘এই মাঠ, ঝলমলে আলো, ক্যারামেল কেক আর তুমি....আমার রাত পরিপূর্ণ। যেটুকু ফাঁক ছিল, তুমি সেটাও ভরে দিলে!’ সে খবর আনন্দবাজার অনলাইনে প্রকাশিত। এবং তার পর থেকেই শোভন-স্বস্তিকা যেন আরও বেশি করে প্রকাশ্যে যত্রতত্র। ছবি দিয়ে রীতিমতো প্রেমের উদযাপনেও মাতেন অনায়াসে। প্রেমিক কাজে ব্যস্ত হয়ে পড়লে প্রেমিকা অভিমানও করেন। তড়িঘড়ি গায়ক তখনই মান ভাঙাতে ফের শরণ নেন ফেসবুকের। তাঁর আর স্বস্তিকার এক ফ্রেমে বন্দি একটি ছবি ফেসবুকে ভাগ করে। সঙ্গে হালছাড়া স্বীকারোক্তি, ‘জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস’।

শোভন-স্বস্তিকা।

শোভন-স্বস্তিকা।

অর্ণব বন্দ্যোপাধ্যায়-ঈপ্সিতা মুখোপাধ্যায়: ২০২২-এ আইনি পথে নাকি জুড়ে যাচ্ছেন দু'জনে। ছোট পর্দার দেওর আর বউদি নতুন বছরে কাগজের বিয়ে সেরে রাখার কথা ভেবে ফেলেছেন। এ কথা অর্ণব অর্থাৎ শ্রীময়ী ধারাবাহিকের ‘ছোটু’ নিজেই জানিয়েছেন আনন্দবাজার অনলাইকে। তার আগে ঈপ্সিতা একটি রিয়্যালিটি শো-তে বলেছেন তাঁদের প্রেমের গল্প। 'কেয়াপাতার নৌকো'র নায়িকা যদিও নিজ মুখে তাঁর নায়কের নাম জানাননি। শুধু বলেছেন, ‘‘দুই পরিবার আমাদের সম্পর্কের কথা জানেন। বাইরের সকলেও জেনে গিয়েছেন। ‘আলো ছায়া’ ধারাবাহিকের সেট থেকে আলাপ। ওই ধারাবাহিকে আমরা ছিলাম দেওর-বউদি!’’ তা হলে বিয়ে কবে? অভিনেত্রী বলেছেন, ‘‘আমাদের কোনও তাড়া নেই। অভিনয় নিয়েই স্নাতকোত্তর পড়ছি। নিজেদের আরও একটু গুছিয়ে নিই। নিজেকে সংসার করার উপযুক্ত করে তুলি। তার পরে বিয়ে।’’

Advertisement
ঈপ্সিতা-অর্ণব।

ঈপ্সিতা-অর্ণব।

ফাহিম মির্জা-দিয়া চক্রবর্তী: একা নিপা রুদ্র-র প্রেমে হাবুডুবু খান? উঁহু! ছোট পর্দার অধিকাংশ দর্শক ‘মিঠাই’ ধারাবাহিকের এই ঝকঝকে এসিপি সাহেবকে দেখলেই যেন ‘ক্যাবলা’ হয়ে যান। বাস্তবে রুদ্র ওরফে ফাহিম মির্জার জীবনে তেমন কেউ নেই? ২০২১ বলছে, আছে তো! কাজের থেকে ছুটি মিললেই রেস্তরাঁয় দিব্যি সময় কাটান এই অভিনেতা। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের ‘পদ্মমণি’ ওরফে দিয়া চক্রবর্তীর সঙ্গে। ঘটনা জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অভিনেতার সঙ্গে। সমস্তটাই নস্যাৎ করে যথারীতি বাঁধা বুলি আউড়েছেন, ‘‘দিয়ার সঙ্গে আমার ছ’বছরের বন্ধুত্ব। কাজ থেকে অবসর মিললেই আড্ডা দিতে আমরা এক হই।’’ এ দিকে ইন্ডাস্ট্রির দাবি, ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে এক সময় ফাহিম ‘রাজা রামমোহন রায়’-এর ভূমিকায় অভিনয় করতেন। সম্ভবত সেখান থেকেই ফাহিম-দিয়ার আলাপ। সেই সূত্রেই রসিকতাও, ‘শেষমেশ পদ্মমণির সঙ্গে রাজা রামমোহন রায়? কী দিনকাল পড়েছে। হে ভগবান!’

দিয়া-ফাহিম।

দিয়া-ফাহিম।

উদয়প্রতাপ সিংহ-অনামিকা চক্রবর্তী: একটা সময় টেলিপাড়ার সবাই জানত ক্রুশল আহুজা আর অনামিকা চক্রবর্তী নাকি লুকিয়ে প্রেম করছেন! জুলাই মাসে ফাঁস, বদলে গিয়েছে পাত্র। অনামিকার পছন্দের মানুষ উদয়প্রতাপ সিংহ। যিনি ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’-এর পরে ‘মিঠাই’ ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন। উদয়-অনামিকার গল্প ফাঁস হয়েছে ‘মিঠাই’-এর ‘উচ্ছেবাবু’ আদৃত রায়ের প্রেম ফাঁস হতেই। জুলাইয়ে অনামিকার জন্মদিনে এসেছিলেন হবু স্ত্রীকে নিয়ে। সেই ছবি অনামিকা নিজেই পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সেখানেই দেখা যায়, তাঁর পাশে গা ঘেঁষে দাঁড়িয়ে উদয়! জন্মদিনের ছবি দিতে গিয়ে নিজের প্রেম কাহিনিই ফাঁস করে ফেলবেন, বোধহয় বুঝতে পারেননি নায়িকা।

এঁরা ছাড়াও প্রেম এসেছে রোহন ভট্টাচার্য-সৃজলা গুহ, অভিষেক বসু-সুরভি মল্লিক সইদ আরেফিন-তানিয়া মুখোপাধ্যায়ের জীবনে। চলতি বছরে অভিষেকের জীবনে পুরনো প্রেম সরে এসেছে নতুন প্রেম। গঙ্গারাম এর আগে জুড়ে ছিলেন দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.