Advertisement
০৭ মে ২০২৪
Lopamudra Mitra

২৫ বছরের পুরনো সম্পর্ক ভাঙলেন লোপামুদ্রা, অনুরাগীদের কৌতূহল সপ্তমে

‘সুতোটা ছিঁড়ে দিলাম। নতুন ঘুড়ি ওড়াবো। লাটাইটা ২৫ বছরের পুরনো’।

লোপামুদ্রার পোস্ট নিয়ে কৌতূহল।

লোপামুদ্রার পোস্ট নিয়ে কৌতূহল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ১৫:৩০
Share: Save:

সকাল সকাল সমাজ মাধ্যমে লোপামুদ্রা মিত্রর পোস্ট নিয়ে ব্যাপক উত্তেজনা। নেটাগরিকদের প্রশ্ন, গায়িকার হল কী! কেন এমন অদ্ভুত কথা লিখেছেন তিনি!
গায়িকার পোস্ট, ‘গানজীবন একটাই। নিজের আনন্দ হল শেষ কথা। সুতোটা ছিঁড়ে দিলাম। নতুন ঘুড়ি ওড়াবো। লাটাইটা ২৫ বছরের পুরনো’। এই পোস্ট দেখেই অনুরাগীদের কপালে ভাঁজ। তবে কি পুরনো কোনও সম্পর্ক ভেঙে, নতুন কোনও সম্পর্কের দিকে পা বাড়াচ্ছেন তিনি?
আনন্দবাজার ডিজিটালের তরফে লোপামুদ্রার সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি জানান, সবাই যেমন ভাবছেন, বিষয়টা তেমন কিছুই নয়। পুরোটাই গান সংক্রান্ত। তিনি বলেন, ‘‘এর সঙ্গে ব্যক্তিগত জীবনের কোনও যোগাযোগ নেই। গানজীবন নিয়েই পোস্ট।’’ গায়িকার ইঙ্গিত স্পষ্ট, এর সঙ্গে সম্পর্কের ভাঙা বা নতুন সম্পর্ক তৈরি হওয়ার কোনও যোগাযোগ নেই। নতুন কিছু গান নিয়েই এই পোস্ট।
কী হতে চলেছে সেই গান? লোপামুদ্রা জানিয়েছেন, গান নিয়েই নতুন কিছু পরীক্ষানিরীক্ষা করতে চলেছেন তিনি। সেই গান কেমন হবে, খুব দ্রুতই সে কথা অনুরাগীদের জানাবেন গায়িকা— কথা দিয়েছেন সেটাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lopamudra Mitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE