Advertisement
০২ মে ২০২৪
Vijay-Tamannaah relationship

চুম্বন দিয়েই শুরু, প্রথম দেখাতেই কি ঘনিষ্ঠ হয়েছিলেন বিজয়-তমন্না?

বিজয়ের উচ্ছ্বসিত প্রশংসা করেন তমন্না। বিজয়ও তমন্নাকে নিয়ে গদগদ। তাঁদের ব্যক্তিগত জীবনের রসায়নের প্রভাব পর্দায় পড়েছে, নাকি পর্দার রসায়ন বাস্তবে— তা নিয়েই চলছে চর্চা।

Tamannaah Bhatia and Vijay Varma

(বাঁ দিকে) তমান্না ভাটিয়া। বিজয় বর্মা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৭:৪৮
Share: Save:

বিজয় বর্মা এবং তমন্না ভাটিয়ার প্রেমের চর্চায় এখন সরগরম মায়ানগরী। সম্পর্কের কথা স্বীকার করতে আপত্তি নেই দু’জনের।

বিজয়-তমন্নাকে একসঙ্গে দেখা যাচ্ছে সদ্য মুক্তি পাওয়া ছবি ‘লাস্ট স্টোরিজ ২’ ছবিতেও। যে ছবিতে এত বছরের প্রতিজ্ঞা ভেঙে পর্দায় চুমু খেয়েছেন তমন্না। সে তো বিজয়ের জন্যই! কাজের সূত্রেই তাঁরা পরস্পরের ঘনিষ্ঠ হয়েছিলেন বলে জানা যায়।

প্রথম ডেটে গিয়ে কি তাঁরা কখনও কারও সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন? প্রশ্ন করা হয় জুটিকে। তমন্না স্পষ্ট জানান, এমন কিছু করেননি তিনি। একই প্রশ্নের জবাবে বিজয় অবশ্য জানান, তাঁর প্রথম ডেটে গিয়েই ঘনিষ্ঠ হওয়ার অভিজ্ঞতা ‘বোধহয়’ হয়েছে। তিনি তমন্না কি না, তা অবশ্য খোলসা করলেন না।

তমন্নার সঙ্গে প্রথম সাক্ষাৎ প্রসঙ্গে কথা বলতে গিয়ে বিজয় জানান, ‘লাস্ট স্টোরিজ ২’-এর অন্যতম পরিচালক সুজয় ঘোষের অফিসেই অভিনেত্রীর সঙ্গে আলাপ হয় তাঁর। কথাবার্তা বলে একে অপরের সঙ্গে সাবলীল হওয়ার চেষ্টা করছিলেন দু’জনেই। সেই সময়ে বিজয়কে চুম্বনের প্রসঙ্গ তোলেন তমন্না। প্রায় ১৭ বছরের অভিনয়জীবনে কোনও দিন পর্দায় কোনও অভিনেতাকে চুম্বন করেননি তমন্না। তাঁর চুক্তিতে সব সময় উল্লিখিত থাকত এই শর্ত। ‘লাস্ট স্টোরিজ় ২’-এর জন্য প্রথম বার নিজের প্রায় দু’দশকের এই নিয়মের ব্যতিক্রম ঘটিয়েছেন অভিনেত্রী।

বিজয় জানান, প্রথম দেখাতেই তমন্না তাঁকে বলেন যে, তিনিই প্রথম অভিনেতা, যাঁকে তিনি পর্দায় চুম্বন করতে চলেছেন। আচমকা খানিকটা অপ্রস্তুত হয়ে গেলেও এ কথা শুনে মনে মনে খুশিই হয়েছিলেন বিজয়। তমন্নাকে ‘ধন্যবাদ’ বলতেও ভোলেননি তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তমন্নাকে তাঁর সঙ্গীর মধ্যে আকর্ষণীয় কোনও একটি বিষয়ের উল্লেখ করতে বলা হয়েছিল। তমন্না বলেন “সব কিছুই ভাল।”

নানা সাক্ষাৎকারে বিজয়ের উচ্ছ্বসিত প্রশংসা করেন তমন্না। তাঁদের ব্যক্তিগত জীবনের রসায়নের প্রভাব পর্দায় পড়েছে, না কি পর্দার রসায়ন বাস্তবে— তা নিয়েই চলছে চর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE