Advertisement
১৯ জুন ২০২৪
Luv Sinha

অযোগ্যরা ভূরি ভূরি কাজ পান! নতুন বছরে বলিউডের কাছে কী প্রত্যাশা শত্রুঘ্ন-পুত্রের?

কাজ পাচ্ছেন না বলেই কি ক্ষোভপ্রকাশ করলেন লভ? বাবার সঙ্গে তুলনা টেনে প্রতিক্রিয়া এল তাঁর বিবৃতির।

 বলিউড আর প্রতিভাবান অভিনেতা চায় না। যারা অযোগ্য, তাদেরকেই বড় বড় প্রকল্পে সুযোগ দেয়, দাবি লভের।

বলিউড আর প্রতিভাবান অভিনেতা চায় না। যারা অযোগ্য, তাদেরকেই বড় বড় প্রকল্পে সুযোগ দেয়, দাবি লভের। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ২১:৩০
Share: Save:

ইন্ডাস্ট্রি সুযোগ দেয়। অনেক অভিনেতা এক বার না পারলে পরের বার কিংবা তার পরের বার নিজেদের প্রমাণ করার চেষ্টা চালিয়ে যেতে পারেন। কিন্তু এতেই যে নবাগতদের অবহেলা করা হচ্ছে! দাবি তুললেন শত্রুঘ্ন সিনহার পুত্র লভ সিনহা। তাঁর মতে, কৃত্রিমতা এবং অযোগ্যতায় ভরে গিয়েছে বলিউড। আর এ দিকে যোগ্য মানুষ কাজ পাচ্ছেন না!

লভ ক্ষোভ উগরে বললেন, “অস্ত্রোপচার করে যারা প্ল্যাস্টিকের শরীর তৈরি করে, তাদের নিজেদেরও সবটাই প্ল্যাস্টিক!” আরও বললেন, “বহু দিন হয়ে গেল, বলিউড আর প্রতিভাবান অভিনেতা চায় না। যারা অযোগ্য, তাদেরকেই বড় বড় প্রকল্পে সুযোগ দেয়।”

২০১০ সাল। ‘সাদিয়া’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন লভ। বর্তমানে অনিল শর্মার ‘গদর ২’-এ কাজ করছেন অভিনেতা। শুক্রবার টুইট করে লভ বললেন, “অন্য ইন্ডাস্ট্রির কথা জানি না, তবে হিন্দি ছবির জগৎ কিছু অভিনেতাকে অনেক বেশি সুযোগ দিচ্ছে। যারা না পারে হিন্দি বলতে, না পারে অভিনয় করতে। কিন্তু বড় বড় প্রকল্পে তারাই অনায়াসে কাজ পাচ্ছে। নির্মাতারা তাদেরকেই সুযোগ দেন।”

নতুন বছরে এই ছবিটি বদলে যাক, এমনই চান লভ। তাঁর দাবি, নবাগতদের সুযোগ করে দিক বলিউড। যাঁরা হিন্দি ভাষা জানেন, প্রকাশ করেন সুচারু ভাবে এবং সেই সঙ্গে অভিনয় দক্ষতাও আছে, তাঁদেরই কাজ দিলে ইন্ডাস্ট্রির গুণগত মান বাড়বে বলে মনে করছেন তিনি। লভের এ হেন ক্ষোভকে কেউ কেউ হতাশা হিসাবেই নিলেন। ভাবলেন, সে ভাবে সুযোগ না পেয়েই আক্ষেপ করছেন অভিনেতা। তাই প্রতিক্রিয়ায় শত্রুঘ্নের তুলনা টানেন নেটাগরিকরা। এক জন বললেন, “চেষ্টা করলেই ভাল হবে। তোমার বাবাকে দেখ...কতটা নির্ভীক ছিলেন শত্রুঘ্ন! কত রকম চরিত্রে নিজেকে ফুটিয়েছেন। তুমিও পারবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Luv Sinha Shatrughan Sinha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE