Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Madan Mitra

Madan Mitra: অভিনয়ে অভিষেক মদন মিত্রের! দেখা দেবেন নিজের ভূমিকাতেই

ডাবিং আর গান করে কী অনুভূতি? সঙ্গে সঙ্গে মদন মিত্রের বিখ্যাত সংলাপ, ‘ওহ! লাভলি।

মদন মিত্র ।

মদন মিত্র ।

শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১২:২৩
Share: Save:

কথা ছিল পরিচালক রাজা চন্দ তাঁকে নিয়ে জীবনী চিত্র বানাবেন। তার আগেই অভিনয়ে অভিষেক ঘটছে তাঁর। বুধবার সন্ধ্যাবেলা মদন মিত্র তাঁর অভিনীত প্রথম ছবির ডাবিং সারলেন। আনন্দবাজার অনলাইনকে কামারহাটির বিধায়ক জানিয়েছেন, জ্যামি বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘হচপচ’-এ দেখা যাবে তাঁকে। নিজের ভূমিকাতেই অভিনয় করছেন তিনি।

বিধায়ক ছাড়াও ছবিতে দেখা যাবে কৌস্তভ ঘোষ, কার্তিক এ ত্রিপাঠী, বুদ্ধদেব মুখোপাধ্যায় এবং খোদ পরিচালককে। ছবিটি দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্মে। অতিমারিকে তুড়ি মেরে বৃহস্পতিবার বিধায়ক পৌঁছে যাচ্ছেন মেদিনীপুর মেলায়। একক গানের অনুষ্ঠান রয়েছে তাঁর। সেখানে তাঁর সঙ্গী ‘শ্যামা’ তিয়াসা।

পরিচালক জানিয়েছেন, দু’জন গায়কের জীবন দেখানো হবে ছবিতে। নতুন গায়কেরা অনেক আশা নিয়ে সঙ্গীত দুনিয়ায় পা রাখেন। মিউজিক ভিডিয়ো বানান। ভাগ্য সহায় না হলে প্রতিভা থাকা সত্ত্বেও অনেকেই হারিয়ে যান। অথচ রাজনীতিবিদ মদন মিত্র তথাকথিত গায়ক না হয়েও তাঁর প্রতিটি গান জনপ্রিয়। এই দিকটিই মজার মোড়কে ৯০ মিনিটের ছবিতে দেখাতে চলেছেন জ্যামি। দুটো গান শোনা যাবে। তার একটি মদন মিত্রের গাওয়া ‘ওহ, লাভলি’।

কলম্বাস ডিজিপ্লেক্সে বুধবার ভিড় উপচে পড়েছে। মদন মিত্র ডাবিং করতে আসছেন, খবর ছড়াতেই হাজির সমস্ত সংবাদমাধ্যম। তাঁকে ঘিরে এই উন্মাদনা কতটা উপভোগ করছেন বিধায়ক?’ মদন মিত্রের ঝটিতি রসিকতা, ‘‘জনগণ এবং সংবাদমাধ্যম আমায় রাখলেই আছি। তাঁরা চেয়েছেন বলেই আমি রুপোলি পর্দায়। মদন মিত্র হয়েই ধরা দিয়েছি।’’ ডাবিং আর গান করে কী অনুভূতি? সঙ্গে সঙ্গে বিখ্যাত সংলাপ তাঁর কণ্ঠে, ‘ওহ! লাভলি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra Acting series MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE