Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Made In Heaven Season 2 Update

চার বছর ধরে ধৈর্যের পরীক্ষা, অবশেষে মিলল সুফল! এক দিন আগেই ওটিটিতে ‘মেড ইন হেভেন’

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘মেড ইন হেভেন’। জ়োয়া আখতার ও রীমা কাগতির তৈরি এই সিরিজ় সাড়া জাগিয়েছিল দর্শকের মধ্যে। তার পর থেকেই সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের জন্য মুখিয়ে ছিলেন অনুরাগীরা।

Made In Heaven Season 2.

‘মেড ইন হেভেন’ সিরিজ়ের পোস্টার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ২১:২৭
Share: Save:

চার বছরের অপেক্ষায় অবশেষে ইতি। সপ্তাহ খানেক আগেই ঘোষণা করা হয়েছিল ‘মেড ইন হেভেন’ সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের। তার দিন কয়েক পরে প্রকাশ্যে এসেছিল সিরিজ়ের প্রচার ঝলক। কথা ছিল, ১০ অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে জ়োয়া আখতার ও রীমা কাগতির তৈরি এই ওয়েব সিরিজ়। নির্ধারিত সময়ের এক দিন আগেই ওটিটিতে দেখা মিলল ‘মেড ইন হেভেন’-এর দ্বিতীয় সিজ়নের। ৯ অগস্ট থেকেই সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে সিরিজ়। শোনা যাচ্ছে, চার বছরের দীর্ঘ অপেক্ষার পরে দর্শককে খুশি করতেই এই ‘সারপ্রজ়ো

জ়োয়া আখতারের ইনস্টাগ্রাম স্টোরি।

জ়োয়া আখতারের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

‘মেড ইন হেভেন’-এর প্রথম সিজ়নের পর দ্বিতীয় সিজ়নেও তারা খান্ন ও কর্ণ মেহরার ভূমিকায় ফিরছেন শোভিতা ধুলিপালা ও অর্জুন মাথুর। কবীরের চরিত্রে দেখা যেতে চলেছে শশাঙ্ক অরোরাকে। এ ছাড়াও নিজেদের চরিত্রে ফিরছেন জিম সর্ভ, কল্কি কেঁকলা, শিবানী রঘুবংশীর মতো অভিনেতা ও অভিনেত্রীরা। পাশাপাশি, নতুন চরিত্রে দেখা যেতে চলেছে মোনা সিংহ ও রূপান্তরিত অভিনেত্রী ত্রিনেত্রা হালদারকে। প্রথম সিজ়নের গল্পে দেখা গিয়েছিল, শোভিতা তথা তারা খন্নার নিখুঁত সংসারে চিড় ধরেছে। তারার স্বামী জিম সর্ভ তথা আদিল খন্না মেতে বিবাহ-বহির্ভূত প্রেমের সম্পর্কে। কল্কি তথা ফয়জ়ার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায় আদিল। অন্য দিকে তারার প্রিয় বন্ধু সে। শেষমেশ আদিল ও ফয়জ়ার পরকীয়া প্রকাশ্যে এলে আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেয় তারা। বিয়ের জাঁকজমক ও ঝুটঝামেলার মধ্যেই নিজের শৈশবের প্রেমিককে খুঁজে পায় কর্ণ। তার পর? সেই গল্পই ‘মেড ইন হেভেন’-এর দ্বিতীয় সিজ়নের নির্যাস। জনপ্রিয় এই সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন যে আরও টানটান ও জমকালো হতে চলেছে, তা স্পষ্ট হয়ে গিয়েছিল সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের ট্রেলারেই। ‘ড্রামা’ যে এই সিজ়নের অন্যতম প্রধান অঙ্গ, তার প্রমাণ মিলেছে ট্রেলারে পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের উপস্থিতিতেই। শুধু জ়োয়া আখতার ও রীমা কাগতিই নন— রয়েছেন অলঙ্কৃতা শ্রীবাস্তব, নীরজ ঘেওয়ান ও নিত্যা মেহরা। মোট পাঁচ পরিচালক মিলে এক সুতোয় বাঁধতে চলেছেন বিয়ের এই মরসুমকে।

‘মেড ইন হেভেন’-এর প্রথম পর্বে বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল রসিকা দুগল, শ্বেতা ত্রিপাঠী, অমৃতা পুরী, বিনয় পাঠক, বিজয় রাজের মতো শিল্পীদের। সিরিজ়ের দ্বিতীয় পর্বে দেখা যেতে চলেছে রাধিকা আপ্টো, ম্রুণাল ঠাকুর, দিয়া মির্জ়া, পুলকিত সম্রাট, সঞ্জয় কপূরকেও। এ ছাড়াও একাধিক চমক অপেক্ষা করে রয়েছে দর্শকের জন্য, জানিয়েছেন জ়োয়া আখতার ও রীমা কাগতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE