Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Madhumita Sarkar

অনির্দিষ্ট গন্তব্যে গাড়ি ছোটালেন মধুমিতা, কোথায় যাচ্ছেন?

খুঁটিয়ে ইনস্টাগ্রাম দেখলেই বোঝা যাবে, আসলে কোথায় যাচ্ছেন তিনি। তাঁর এক অনুরাগীই ফাঁস করে দিয়েছেন গোটা রহস্য। 

মধুমিতা সরকার।

মধুমিতা সরকার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ১৪:২৫
Share: Save:

তিনি নিজেও জানেন না তাঁর গন্তব্য। সিট বেল্ট বেঁধে বসে পড়েছেন চালকের আসনে। বাকিটা অনির্দিষ্ট। এই প্রথম সম্ভবত মধুমিতা সরকার ছুটে চলেছেন উদ্দেশ্যহীন ভাবে! সেই গতির মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। গাড়িতে বাজছে রহৎ ফতেহ আলি খানের ‘তু না জানে আশপাশ হ্যায় খুদা’। এ ভাবেই একটি দিনের কাছে নিজেকে সঁপে দিলেন অভিনেত্রী?

খুঁটিয়ে ইনস্টাগ্রাম দেখলেই বোঝা যাবে, আসলে কোথায় যাচ্ছেন তিনি। তাঁর এক অনুরাগীই ফাঁস করে দিয়েছেন গোটা রহস্য। জোকার পথে মধুমিতা। পুরোদমে কাজের মোডে রয়েছেন। বরং অনুরাগীদের মানডে ব্লু কাটাতেই এই কারসাজি!
যদিও নেটাগরিকদের প্রশ্ন, তাঁর সঙ্গে কি অদৃশ্য সঙ্গী রয়েছেন? যিনি মধুমিতার এই সফরের ছবি তুলে শেয়ার করেছেন সমাজ মাধ্যমে?
জানা যায়নি। যদিও দুষ্টুমিকে সত্যিতে পরিণত করতে অভিনেত্রী কিন্তু বিন্দুমাত্র কসুর করেননি। ক্যাপশনেও তার ছাপ, ‘নির্দিষ্ট গন্তব্য ছাড়াই যাত্রা! অনেকটাই আগামী কাল ছাড়া ভবিষ্যতের মতো।’ পরে ব্র্যাকেটে স্বীকার করেছেন, ‘আমার সঙ্গে পুরোটাই বেমানান।’
তবে তা চট করে বুঝতে পারেননি নেটাগরিকেরা। তাই তাঁদের অভিমান, ‘এত করে বললাম, সঙ্গে নিলে না! একা একাই ঘুরতে বেরিয়ে পড়লে?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

celebrities Tollywood Madhumita Sarkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE