Advertisement
২৭ নভেম্বর ২০২২
Madhubala

ছবি তৈরির আগেই বাধা! মধুবালার বোনের বিরুদ্ধে এক কোটি টাকার মামলা করলেন লেখিকা

দিদি মধুবালার জীবনীচিত্রকে বড় পর্দায় তৈরির ইচ্ছা বোন মধুর ভূষণের। সেই ছবি তৈরির ক্ষেত্রেই বাধার পর বাধা। মধুরের বিরুদ্ধে মামলা করলেন লেখিকা।

মধুবালার বোনের বিরুদ্ধে মামলা করলেন লেখিকা।

মধুবালার বোনের বিরুদ্ধে মামলা করলেন লেখিকা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ১৪:৪২
Share: Save:

পঞ্চাশ দশকের জনপ্রিয় অভিনেত্রী মধুবালা। তাঁর সৌন্দর্যে এখনও মুগ্ধ দর্শক। অভিনেত্রীর জীবনের ভিত্তিতে ছবি তৈরির পরিকল্পনা তাঁর বোন মধুর ভূষণের। যে ছবির ঘোষণা হয়েছিল জুলাই মাসেই। এ বার অভিনেত্রীর বোনের বিরুদ্ধে এক কোটি টাকার মামলা করলেন ছবির লেখিকা সুশীলা কুমার।

Advertisement

মধুরের প্রতি খুবই বিরক্ত সুশীলা। তাঁর লেখা বই ‘মধুবালা দর্দ কা সাফার’। তাঁর অনুমতি ছাড়াই স্বত্ব কেনার অভিযোগে অভিনেত্রীর বোনের বিরুদ্ধে মামলা করলেন লেখিকা। টুটু শর্মার আগামী ছবি তৈরি হবে এই বইয়ের উপর ভিত্তি করে।

এই প্রসঙ্গে যদিও মুখ খোলেননি মধুর। তবে লেখিকার তরফে উকিল এ প্রসঙ্গে বলেছেন, “এখনই এই বিষয়ে কিছু বলা ঠিক নয়। অভিনেত্রী সম্পর্কিত যে তথ্য বইতে আছে তা অনেকেরই জানা। অভিনেত্রীর জীবনকে কেন্দ্র করে কোনও তথ্য সম্পূর্ণ কারও নিজস্ব তেমনটা কেউই দাবি করতে পারে না।”

বহু বছর ধরেই দিদির জীবনকে পর্দায় আনার পরিকল্পনা ছিল তাঁর। যদিও তা বাস্তবায়িত হওয়ার আগেই বাধা। তবে এ বিষয়ে মধুবালার বোন এখনও পর্যন্ত কোনও মুখ খোলেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.