Advertisement
২৬ নভেম্বর ২০২২
Bigg Boss 16

তারকা প্রতিযোগীদের কেন অপছন্দ করেন সলমন? ‘বিগ বস ১৬’-এর আগে শোনালেন নেপথ্যকাহিনি

রিয়্যালিটি শো দর্শক যেটুকু দেখেন, সেটি সম্পাদিত সংস্করণ। সেটে কত যে অপ্রীতিকর ঘটনা ঘটে, তা কি আর জানা যায়! সলমন সাফ জানান, তারকা-প্রতিযোগীদের তিনি পছন্দ করেন না।

‘বিগ বস’-এর গোপন কথা।

‘বিগ বস’-এর গোপন কথা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৯
Share: Save:

অপেক্ষার প্রহর শেষ হতে চলল। ১ অক্টোবর আসতে চলেছে ‘বিগ বস ১৬’। সম্প্রতি মুম্বইয়ে আনুষ্ঠানিক ভাবে ঝাঁ চকচকে রিয়্যালিটি শো-এর প্রচার করা হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন সঞ্চালক সলমন খান স্বয়ং। ‘বিগ বস ১৬’-এর নিয়মকানুন নিয়ে কথা বলার পাশাপাশি প্রথম প্রতিযোগী ‘তাজিক’ গায়ক আব্দু রোজিকের সঙ্গে সবার আলাপ করিয়ে দেন তিনিই।

Advertisement

‘দবং’ অভিনেতার অবশ্য এ নিয়ে নিজস্ব মতামতও ছিল। জানান, রিয়্যালিটি শো-এ তারকা প্রতিযোগীদের দেখতে মোটেও ভাললাগে না তাঁর। ৫৬ বছরের অভিনেতা বলে ওঠেন, “আমার ভীষণ রাগ ধরে, যখন দেখি মাত্রা ছাড়িয়ে যাচ্ছেন প্রতিযোগীরা। দর্শক তো কেবল সেটুকুই দেখেন যেটুকু আমরা দেখাই। কিন্তু এক ঘণ্টার শো-তে কত কিছুই যে কাটছাঁট করতে হয় সম্পাদনায়! মাঝেমাঝে সত্যিই বিরক্ত লাগে যখন তারকাদের রোয়াব সামলাতে হয় আমাকেই। সেগুলো তো সম্প্রচারিত হবে না!”

কিছু দিন আগেই শোরগোল পড়েছিল নতুন ‘বিগ বস্‌’-এর জন্য সলমনের পারিশ্রমিকের অঙ্ক শুনে। তিনি নাকি হেঁকেছিলেন ১০০০ কোটি টাকা! যা শুনে চোখ কপালে ব্যবস্থাপকদের। অঙ্কটা যে আগের চেয়ে তিন গুণ বেশি! নতুন শো-এর দিনক্ষণের বদলে খবরের শিরোনামে চলে এসেছিলেন সঞ্চালক স্বয়ং।

যদিও মুম্বইয়ে অনুষ্ঠানের দিন সে সব নিয়েও মুখ খুললেন সলমন। রসিকতা করে বলেন, ‘‘সঞ্চালনার জন্য যে হাজার কোটি টাকা আমি এই বছর পাব বলে গুজব উঠেছে তা আমি ফেরত দিতে চলেছি। আমি যে টাকা কখনও হাতেই পাইনি, সেই টাকাই আমি ফেরত দিতে চলেছি। এর ফলে আয়োজক সংস্থা সম্পূর্ণ লাভে থাকবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.