Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Bigg Boss 16

বিগ বসের নয়া সিজন সঞ্চালনার জন্য ‘নেওয়া’ হাজার কোটি ফেরত দেবেন! জানিয়ে দিলেন সলমন

সলমন আগের সিজনগুলির মতো প্রতিযোগীদের সঙ্গে কথা বলতে আর শনি এবং রবিবারের পর্বগুলিতে হাজির হবেন না। এর বদলে তাঁকে দেখা যাবে শুক্র এবং শনিবারের পর্বে।

অভিনেতা সলমন খান।

অভিনেতা সলমন খান। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১১:০৪
Share: Save:

জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বসের ১৬ নম্বর সিজন সঞ্চালনার জন্য নেওয়া এক হাজার কোটি টাকা তিনি ফেরত দিয়ে দেবেন। মঙ্গলবার সন্ধ্যায় মুম্বইয়ে বিগ বসের ষোড়শ মরসুমের লঞ্চ অনুষ্ঠানে এসে রসিকতা করে এমনটাই জানালেন বলিউডের ‘ভাইজান’ সলমন খান। আসলে কয়েক দিন ধরেই জল্পনা চলছিল, বিগ বসের নয়া সিজন সঞ্চালনার জন্য পারিশ্রমিক হিসাবে নাকি এক হাজার কোটি টাকা নিচ্ছেন ‘সল্লু’। তাঁর পারিশ্রমিকের অঙ্ক শুনে অনেকেই আঁতকে উঠেছিলেন। আঁতকে উঠবেন না-ই বা কেন! এর আগে কোনও বলিউড অভিনেতা রিয়্যালিটি শো সঞ্চলনার জন্য এত দর হাঁকাননি।

Advertisement

তবে মঙ্গলবারের এই অনুষ্ঠানে এসে তাঁর হাজার কোটি টাকা পারিশ্রমিক নেওয়ার বিষয়টিকে সহাস্যে উড়িয়ে দিলেন সলমন।

অনুষ্ঠান চলাকালীন, বিগ বসের সঙ্গে নয়া সিজনের থিম নিয়ে কথা বলতে দেখা যায় অভিনেতাকে। নয়া সিজনের সঞ্চালনার দায়িত্ব দেওয়ার জন্য বিগ বসকে ধন্যবাদ জানানোর পর সলমন হাসতে হাসতে ফিসফিস করে বলেন, ‘‘সঞ্চালনার জন্য যে হাজার কোটি টাকা আমি এই বছর পাব বলে গুজব উঠেছে তা আমি ফেরত দিতে চলেছি। আমি যে টাকা কখনও হাতেই পাইনি, সেই টাকাই আমি ফেরত দিতে চলেছি। এর ফলে আয়োজক সংস্থা সম্পূর্ণ লাভে থাকবে।’’

পাশাপাশি এই অনুষ্ঠানে আয়োজকদের তরফে এ-ও ঘোষণা করা হয় যে, সলমন আগের সিজনগুলির মতো প্রতিযোগীদের সঙ্গে কথা বলতে আর শনি এবং রবিবারের পর্বগুলিতে হাজির হবেন না। এর বদলে তাঁকে দেখা যাবে শুক্র এব‌ং শনিবারের পর্বে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.