Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

Bollywood: মাধুরী এবং জুহি কেন জীবনসঙ্গী হিসেবে বেছে নেননি বলিউড অভিনেতাদের?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ মে ২০২১ ১৬:১১
মাধুরী দীক্ষিত এবং জুহি চাওলা।

মাধুরী দীক্ষিত এবং জুহি চাওলা।

মাধুরী দীক্ষিত এবং জুহি চাওলা। নয়ের দশকের প্রথমসারির দুই অভিনেত্রী। পর্দায় জুটি বেঁধেছেন শাহরুখ খান থেকে আমির খানের মতো অভিনেতার সঙ্গে। কিন্তু দুই অভিনেত্রীই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন বলিউড থেকে শতহস্ত দূরে থাকা দুই মানুষকে। মাধুরীর স্বামী শ্রীরাম নেনে পেশায় একজন চিকিৎসক। জুহি বিয়ে করেন শিল্পপতি জয় মেহতাকে।

বলিউডের পরিচালক-প্রযোজক কর্ণ জোহর তাঁর অনুষ্ঠানে ‘কফি উদ কর্ণ’-তে তাঁদের জিজ্ঞাসা করেছিলেন, কেন তাঁরা ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতার সঙ্গেও কাজ করেও তাঁদের মধ্যে কাউকে জীবন সঙ্গী হিসেবে বেছে নেননি?

মাধুরী জানিয়েছিলেন, শাহরুখ এবং সলমনের সঙ্গে প্রচুর কাজ করেছেন তিনি। তবে আমিরের সঙ্গে মাত্র ২টি ছবিতে কাজ করেছেন। পর্দায় তাঁদের রসায়ন দর্শকের মন ছুঁয়ে গেলেও বাস্তবে কোনও অভিনেতার মধ্যেই নিজের জীবন সঙ্গীকে খুঁজে পাননি মাধুরী। তাই পেশাগত গণ্ডির বাইরে গিয়ে কারও সঙ্গে অন্যরকম সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করেননি তিনি।

অন্য দিকে, জুহি জানিয়েছিলেন বিয়ের আগে নানা রকম উপহার, ফুল পাঠিয়ে অভিনেত্রীর প্রতি ভালবাসা ব্যক্ত করেছিলেন জয়। তাঁর চেষ্টা দেখে মুগ্ধ হয়ে প্রেমে পড়ে যান অভিনেত্রী। এর পর জয়ের সঙ্গেই সংসার বাঁধেন জুহি।

Advertisement

আরও পড়ুন

Advertisement