Advertisement
১৬ জুন ২০২৪
Madhuri Dixit in Saroj Khan Biopic

প্রয়াত নৃত্য পরিচালক সরোজ খানের বায়োপিকে মাধুরী! প্রকৃত সত্য কী?

বলিউডে সরোজ খানের বায়োপিক নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। এই প্রসঙ্গে প্রকৃত সত্য প্রকাশ্যে এল।

Image of Madhuri Dixit and Saroj Khan

(বাঁদিকে) মাধুরী দীক্ষিত। সরোজ খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩০
Share: Save:

২০২১ সালে তাঁর প্রয়াণের প্রথম বার্ষিকী উপলক্ষে প্রযোজক ভূষণ কুমার বায়োপিকের ঘোষণা করেছিলেন। তার পরে এখনও পর্যন্ত সরোজ খানের বায়োপিক নিয়ে কোনও পাকা খবর প্রকাশ্যে আসেনি। কিন্তু হালে বলিপাড়ায় নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। খবর ছড়িয়েছে সরোজের বায়োপিকে নামভূমিকায় অভিনয়ের জন্য নাকি প্রস্তাব গিয়েছে মাধুরী দীক্ষিতের কাছে। ছবিটির পরিচালক নাকি হনসল মেহতা।

ইন্ডাস্ট্রির সূত্রের দাবি ছিল, বায়োপিকে সরোজের ভূমিকায় অভিনয় করবেন মাধুরী। আবার কারও মতে, নৃত্যপরিচালকের বায়োপিকে নিজের ভূমিকাতেই অভিনয় করবেন মাধুরী। তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, এখনও পর্যন্ত এ রকম কোনও বায়োপিকের প্রস্তাব পাননি অভিনেত্রী। সূত্রের দাবি, বিগত এক মাস যাবত মাধুরী আমেরিকায় ছিলেন। এর মধ্যে নতুন কোনও ছবি নিয়ে তিনি কারও সঙ্গে আলোচনা করেননি।

বায়োপিকের খবর ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসেছেন ‘স্কুপ’ খ্যাত পরিচালক হনসল। এই প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘সবটাই গুজব। এখনও বিষয়টা প্রাথমিক পর্যায়ে রয়েছে।’’ বলিপাড়ার এক সূত্রের দাবি, ছবির চিত্রনাট্য নিয়ে এখনও ঘষামাজা করা হচ্ছে। কিন্তু কাস্টিংও চূড়ান্ত নয়। তবে সরোজের বায়োপিক যে মাধুরীকে ছাড়া অসম্পূর্ণ সে কথাও মেনে নিয়েছেন অনেকে। তবে এখনও পর্যন্ত মাধুরীর কাছে প্রস্তাব যায়নি বলেই জানা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE