Advertisement
২৫ জুলাই ২০২৪
Narendra Modi Birthday

প্রধানমন্ত্রী ৭৩তম জন্মদিনে শুভেচ্ছাবার্তার পাশাপাশি কী পরামর্শ দিলেন শাহরুখ?

শাহরুখের রসবোধের চর্চা সর্বত্র। এ বার স্বয়ং নরেন্দ্র মোদীকে পরামর্শ দিয়ে বসলেন অভিনেতা। প্রধানমন্ত্রীর জন্মদিনে কী লিখলেন বাদশা?

নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা শাহরুখের।

নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা শাহরুখের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৯
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭৩তম জন্মদিন। দেশ-বিদেশ থেকে আসছে শুভেচ্ছাবার্তা। প্রধানমন্ত্রীর জন্মদিনে বলিতারকাদের শুভেচ্ছার ধুম। মোদীর জন্মদিনে শুভেচ্ছাবার্তা দিলেন শাহরুখ খান। পাশপাশি আজকের দিনে একটু মজা করার পরামর্শ ফাঁকতালে দিয়ে দিলেন বাদশা।

শাহরুখের রসবোধের চর্চা সর্বত্র। এ বার স্বয়ং প্রধানমন্ত্রীকে পরামর্শ দিয়ে বসলেন অভিনেতা। তিনি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে লেখেন, ‘‘আপনার দীর্ঘায়ু কামনা করি। সদা সুস্থ থাকুন। আজকের দিনটা একটু কাজ থেকে সময় বার করে আনন্দ করুন। জন্মদিনের শুভেচ্ছা।’’

শাহরুখ ছাড়াও বলিউড থেকে বহু তারকা তাঁকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। তাঁরা হলেন অক্ষয় কুমার, সলমন খান, কমল হাসান, সোনু সুদ, রাজকুমার রাও, হেমা মালিনি-সহ বলিপাড়ার একাধিক তারকা শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। খিলাড়ি কুমার টুইট করে লেখেন, “জন্মদিনের শুভেচ্ছা নরেন্দ্র মোদীজি। বছরের পর বছর, এ ভাবেই আমাদের অনুপ্রেরণা দিতে থাকুন। আপনার সুস্থ জীবন কামনা করি।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গুণমুগ্ধ অভিনেত্রী কঙ্গনা রানাউত তাঁর জন্মদিনে এক ধাপ এগিয়ে। তিনি প্রধানমন্ত্রীকে নতুন ভারতের বিশ্বকর্মা বলে আখ্যা দেন। প্রধানমন্ত্রী তাঁর জন্মদিনে নতুন একটি সরকারি প্রকল্প চালু করতে চলেছেন। তার নাম ‘পিএম বিশ্বকর্মা’। এই প্রকল্পে দেশের কারিগর, নির্মাণশিল্পীদের সাহায্য করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Birthday Shah Rukh Khan PM Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE