Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

‘কলঙ্ক’ ব্যর্থ কেন? কাকে দায়ী করলেন মাধুরী?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ মে ২০১৯ ১৫:২৯
মাধুরী দীক্ষিত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

মাধুরী দীক্ষিত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

‘কলঙ্ক’ আসছে। দীর্ঘদিন পরে অনস্ক্রিন ফিরছেন সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত। রয়েছে আলিয়া, সোনাক্ষী, বরুণ ধবন, আদিত্য রয় কপূরের ম্যাজিক— মুক্তি পাওয়ার আগে ঠিক এ ভাবেই অভিষেক ভার্মার ১৫০ কোটি টাকা বাজেটের ছবি নিয়ে প্রত্যাশা তৈরি হয়েছিল সিনে মহলে। কিন্তু মুক্তির পর তা একেবারে মুখ থুবড়ে পড়ে।

বক্স অফিসে খারাপ রেজাল্ট। বেশির ভাগ দর্শক মুখ ফিরিয়ে নেন এই ছবি থেকে। কিন্তু কেন এই পিরিয়ড ড্রামা সফল হল না? এ বার সেই আত্মসমালোচনা শুরু করলেন মাধুরী দীক্ষিত।

সম্প্রতি এক সাক্ষাত্কারে মাধুরী বলেন, ‘‘তিন দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছি আমি। কখনও ভাল, কখনও খারাপ সময় যাবে। সেটাই আমাদের কাজের অঙ্গ। ফলে কোনও ছবি দর্শকের ভাল না লাগলে আমি ভেঙে পড়ি না। এই ছবিটার ক্ষেত্রেও কেউ তো অর্ধেক কাজ করেনি। শুটিংয়ে নিজের একশো শতাংশ দিয়েছে সকলেই। কিন্তু তার পরেও অনেক কিছু আমাদের নিয়ন্ত্রণে থাকে না। সেটা মেনে নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে।’’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

কর্ণ জোহর এ ছবির প্রযোজক ছিলেন। বিগ বাজেটের এই ছবি নিয়ে তিনিও খুব আশাবাদী ছিলেন। দর্শক মুখ ফিরিয়ে নেওয়ায় দৃশ্যতই হতাশ কর্ণ।

আরও পড়ুন, ‘বাবাকে মুখ বন্ধ রাখতে বল, না হলে…’, অনুরাগের মেয়েকে ধর্ষণের হুমকি!

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)



Tags:
Madhuri Dixit Bollywood Celebritiesমাধুরী দীক্ষিত Hindi Film

আরও পড়ুন

Advertisement