Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Madonna health update

গুরুতর জীবাণু সংক্রমণে শরীরের জুত হারিয়েছেন ৬৪-র পপ তারকা, এখন কেমন আছেন ম্যাডোনা?

জুন মাসের শেষের দিকে গুরুতর জীবাণু সংক্রমণের শিকার হন ম্যাডোনা। তখন নিউ ইয়র্ক সিটি হাসপাতালে ভর্তি করানো হয় পপ কুইনকে। হাসপাতাল থেকে ছুটি পেলেও এখনও সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠেননি তিনি।

Pop star Madonna.

পপ তারকা ম্যাডোনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১২:৪১
Share: Save:

চলতি বছরের জুন মাসের শেষের দিকে খবর মেলে, গুরুতর অসুস্থ বিশ্বখ্যাত পপ তারকা ম্যাডোনা। জীবাণু সংক্রমণের জেরে হঠাৎ জ্ঞান হারান পপ কুইন। সংজ্ঞাহীন অবস্থায় তাঁকে উদ্ধার করার পরেই তড়িঘড়ি ভর্তি করানো হয়েছিল নিউ ইয়র্ক সিটি হাসপাতালে। হাসপাতালে ভর্তি করানোর পরে তাঁকে আইসিইউতে স্থানান্তর করাতে হয়। ম্যাডোনার ম্যানেজার গাই ওজ়ারি সমাজমাধ্যমের পাতায় জানান পপ তারকার স্বাস্থ্য সংক্রান্ত খবর। প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হলেও বেশি দিন সেখানে থাকেননি ম্যাডোনা। তার পরে খবর মেলে, বাড়ি ফিরেও সুস্থ হয়ে ওঠার কোনও লক্ষণ নেই তাঁর মধ্যে। নাগাড়ে বমি করেই চলেছেন পপ তারকা। কখনও কখনও নাকি সংজ্ঞাও হারাচ্ছেন তিনি। সুস্থ হয়ে ওঠা তো অনেক দূর, মাঝে মধ্যেই নাকি আরও অবনতি হচ্ছে তাঁর শারীরিক অবস্থার। গত সপ্তাহ খানেক ধরে এমন চর্চার পরে সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ধরা দিলেন পপ কুইন নিজে। কেমন আছেন তিনি এখন, নিজেই জানালেন ম্যাডোনা।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি পোস্টে ম্যাডোনা লেখেন, ‘‘আমার অনুরাগীদের শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনাদের প্রার্থনার জোরে আমি আবার উঠে বসতে পেরেছি। আপনাদের ভালবাসা পেয়ে আমি কৃতজ্ঞ। আমি ধীরে ধীরে সুস্থ হচ্ছি। হাসপাতালে যখন আমার জ্ঞান ফেরে, তখন আমার প্রথম ভাবনা ছিল আমার সন্তানেরা। তার পরেই আমি ভাবছিলাম, কোনও ভাবে যদি আমি আমার শ্রোতাদের নিরাশ হওয়া থেকে বাঁচাতে পারি। তাঁরা এত টাকা দিয়ে টিকিট কেটেছেন। তাঁদের আশাভঙ্গ হতে দিতে চাইনি আমি। আমার ওয়ার্ল্ড ট্যুরের অনুষ্ঠানের জন্য যাঁরা এত দিন ধরে অক্লান্ত পরিশ্রম করেছেন, তাঁদের পরিশ্রমও আমি জলে যেতে দিতে চাই না। এই মুহূর্তে আমার লক্ষ্য, নিজেকে সুস্থ করে তোলা। তার পরেই আমি মঞ্চে ফিরব, আমি কথা দিচ্ছি।’’ আপাতত নিজেকে সম্পূর্ণ সুস্থ করে তোলার দিকেই নজর দিচ্ছেন ৬৪ বছরের পপ তারকা। জীবাণু সংক্রমণের জেরে যে শরীরের জুত হারিয়েছেন তিনি, তাঁর সাম্প্রতিক ছবি দেখলেই তা বোঝা যায়।

জুলাই মাস থেকে ‘ওয়ার্ল্ড ট্যুর’-এ যাওয়ার কথা ম্যাডোনার। আমেরিকা, ব্রিটেনের একাধিক শহর হয়ে আমস্টারডামে শেষ হওয়ার কথা ‘সেলিব্রেশন ট্যুর’-এর। ট্যুরের প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন পপ তারকা। একাধিক ছবিও সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন তিনি। তবে সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত মঞ্চে ফেরা হবে না গায়িকার। ম্যাডোনা জানিয়েছেন, আগামী অক্টোবর মাস থেকে ইউরোপের ট্যুর শুরু করতে চলেছেন তিনি। পাশাপাশি, উত্তর আমেরিকার ট্যুরের নতুন তারিখও খুব শীঘ্রই জানানো হবে, প্রতিশ্রুতি তারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madonna Pop star Hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE