Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Beyonce

পপতারকা বিয়ন্সের মায়ের বাড়িতে চুরি, খোয়া গেল কত কোটি টাকা?

পপ সঙ্গীতের সম্রাজ্ঞী বিয়ন্সের মায়ের বাড়িতে কোটি কোটি টাকা চুরি, কী করে ঘটল এমন ঘটনা? তদন্তে পুলিশ।

(বাঁ দিকে) গায়িকার মা। (ডান দিকে) পপতারকা বিয়ন্সে।

(বাঁ দিকে) গায়িকার মা। (ডান দিকে) পপতারকা বিয়ন্সে। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস এঞ্জেলেস শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ০৯:৩০
Share: Save:

তিনি আধুনিক পপ সঙ্গীতের সম্রাজ্ঞী। তাঁকে চেনানোর জন্য ভূমিকা অদরকারি। গোটা দুনিয়ার কাছে খ্যাত ‘কুইন বি’ নামে। তিনি বিয়ন্সে। এ বার এই পপতারকার বাড়িতেই চোরের হানা। গায়িকার মা টিনা নোলসের বাড়ি থেকে চুরি প্রায় ১০ লক্ষ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যার মূল্য আনুমানিক ৮ কোটি টাকা।

ঘটনাটি ঘটেছে ৫ জুলাই। চুরির দিন বাড়িতে ছিলেন না বিয়ন্সের মা। তবে জানা যাচ্ছে, চুরির সময় বাড়িতে কেউ না থাকায় কোনও দুষ্কৃতীদের দ্বারা আহত হননি বাড়ির কেউ। যদিও গায়িকার বাড়ি কড়া নিরাপত্তা বলয়ে থাকার পর চোর কী ভাবে বাড়িতে ঢুকল সেই নিয়ে সংশয়ে পুলিশ। টিনা নোলসের বাড়ির চিঠির বাক্সে গত এপ্রিলে ঢিল ছোড়ার জন্য এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল। গায়িকার মা ওই বাড়িতে থাকেন তাঁর ৭৬ বছরের স্বামী রিচার্ড লসনের সঙ্গে।

এই মুহূর্তে বিয়ন্সে ও তাঁর স্বামী, জে-জেড এবং তাঁদের তিন সন্তান রেনেসাঁ সফরের জন্য কানাডায় রয়েছেন। গায়িকার মা বছর ৬৯-এর টিনা নিজে পোশাকশিল্পী ও উদ্যোগপতি। গায়িকার মায়ের বাড়িতে এই পরিমাণ নগদ চুরি হওয়ার পর ঘটনার তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রতিবেশীদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beyonce Hollywood Celebrity Pop star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE