Advertisement
০৯ মে ২০২৪
Mahesh Babu Daughter

মহেশ বাবুর মেয়ে ১১ বছরের সিতারার বিজ্ঞাপন টাইম স্কোয়্যারে, কত টাকা পারিশ্রমিক তারকা-কন্যার?

নিউ ইয়র্কের বিখ্যাত টাইম স্ক্যোয়ারের বিলবোর্ডে মুখ দেখা গিয়েছে মহেশ-কন্যা সিতারার। বছর এগারোর বালিকা ওই বিজ্ঞাপনের জন্য কত টাকা নিয়েছেন?

Mahesh Babu\\\\\\\'s daughter Sitara times square advertisement

টাইম স্কোয়্যারে নম্রতা-মহেশের কন্যা সিতারা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৪:১৭
Share: Save:

তেলুগু ছবির সুপারস্টার মহেশ বাবু ও অভিনেত্রী নম্রতা শিরোদকরের কন্যা সিতারা। এখনও অভিনয় জগতে পা রাখেনি। তাই বলে পরিচিতি কিছু কম নয় তার। সমাজমাধ্যমের পাতায় প্রায় ১৩ লাখের কাছাকাছি অনুরাগী সিতারার। মডেলিংয়ের কাজ শুরু করেছে সে। একটি নামী গয়নার ব্র্যান্ডের প্রচার-মুখ সিতারা। যদিও তার বয়সে সবে ১১, কিন্তু এর মধ্যেই নিউ ইয়র্কের বিখ্যাত টাইম স্ক্যোয়ারের বিলবোর্ডে মুখ দেখা গিয়েছে তার। তার জন্য যে পরিমাণ পারিশ্রমিক নিয়েছে সে, তা শুনলে বিস্মিত হতে পারেন।

৪ জুলাই আমেরিকার স্বাধীনতা দিবসের দিন টাইম স্ক্যোয়ারের বিলবোর্ডে দেখা যায় মহেশ-কন্যাকে। তার পর থেকে শুভেচ্ছায় ভাসছে তারকা-কন্যা। সিতারাই প্রথম ব্যক্তি, যাকে মাত্র ১১ বছর বয়সে দেখা গিয়েছে ওই বিলবোর্ডে। মেয়ের ছবি পোস্ট করে গর্বিত বাবা মহেশ লেখেন, ‘‘তুমি টাইম স্কোয়্যারের ঔজ্জ্বল্য বাড়িয়েছ। এই ভাবেই নিজের দীপ্তি ছড়াতে থাকো।’’ শোনা যাচ্ছে, ওই গয়নার বিজ্ঞাপনের জন্য প্রায় ১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছে সিতারা। মেয়ের সাফল্যে খুশি একদা সফল অভিনেত্রী নম্রতাও। তিনি লেখেন, ‘‘দেখো, কার অভিষেক হল টাইম স্কোয়্যারে! আমি কতটা গর্বিত, তা বোঝানোর জন্য শব্দ কম পড়ছে ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahesh Babu Namrata Shirodkar South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE