Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

৩৫ কোটি চেয়ে হুমকি মহেশকে, ধৃত চা-বিক্রেতা

সংবাদ সংস্থা
মুম্বই ২৮ অগস্ট ২০২০ ০৪:৩৪
ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

৩৫ কোটি টাকা চেয়ে বলিউডের চিত্র পরিচালক ও অভিনেতা মহেশ মঞ্জরেকরকে হুমকি দেওয়ার অভিযোগে আজ এক চা বিক্রেতাকে গ্রেফতার করল পুলিশ। মুম্বইয়ের অপরাধদমন শাখার এক আধিকারিক জানিয়েছেন, মহারাষ্ট্রের রত্নগিরি জেলার খেড় থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত মিলিন্দ তুলশঙ্করকে।

অভিযোগ, নিজেকে আবু সালেমের শাগরেদ পরিচয় দিয়ে সম্প্রতি মহেশকে মেসেজ করে ৩৫ কোটি টাকা দাবি করে তুলশঙ্কর। টাকা না-দিলে বড় ক্ষতি করা হবে বলে হুমকিও দেওয়া হয়।

বুধবার মহেশ দাদর থানায় অভিযোগ জানিয়েছিলেন। তার পরেই আসরে নামে মুম্বইয়ের তোলাবাজি প্রতিরোধী সেল (এইসি)। যে ফোন নম্বর থেকে বলিউডের পরিচালককে হুমকি দেওয়া হয়েছিল, সেই নম্বরটি খতিয়ে দেখে অবস্থান চিহ্নিত করে পুলিশ। সেই সূত্রেই আজ খেড়ের শাখরোলি গ্রামের অভিযান চালিয়ে তুলশঙ্করকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তকে জেরার জন্য মুম্বইয়ে নিয়ে আসা হয়।

Advertisement

আরও পড়ুন: সুশান্ত-তদন্তে এ বার কি সন্ত্রাসদমন গোয়েন্দারা

পুলিশের দাবি, তুলশঙ্কর জেরায় দোষ স্বীকার করেছে। জানিয়েছে, লকডাউনের জেরে ধারাভিতে তার চায়ের দোকানটি বন্ধ ছিল। রোজগার ছিল না। তাই গ্রামে ফিরে গিয়েছিল সে। ইউটিউবে আবু সালেমের ভিডিয়ো দেখেই মহেশকে হুমকি দিয়ে টাকা আদায়ের ছক কষেছিল সে। ২০১৪ সালে এমএনএস-এর টিকিটে লোকসভায় প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন মহেশ। সেই সূত্রেই তাঁর ফোন নম্বর নথিভুক্ত করেছিল একটি ওয়েবসাইট। সেখান থেকেই মহেশের ফোন নম্বর জোগাড় করে তুলশঙ্কর।

আজ মুম্বইয়ের এক আদালতে পেশ করা হয় তুলশঙ্করকে। ২ সেপ্টেম্বর পর্যন্ত অভিযুক্তকে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ঘটনার কিনারা করায় আজ টুইটারে মুম্বই পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন মহেশ।

আরও পড়ুন

Advertisement