Advertisement
১৯ মে ২০২৪
Mahira Khan

দ্বিতীয় বিয়ের মাস কয়েকের মধ্যেই স্বামীর খারাপ দিক নিয়ে মুখ খুললেন মাহিরা খান

সদ্য বিয়ে করেছেন। এখনই সন্তানের পরিকল্পনা নয়, বরং স্বামীর কিছু খারাপ গুণের কথা জানালেন মাহিরা খান।

Mahira Khan breaks silence on being pregnant also shares what she tolerated about her husband

(বাঁ দিকে) মাহিরা খান। বিয়ের দিন সেলিম করিম এবং মাহিরা খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ১৭:১১
Share: Save:

কাঁটাতারের এ পারে-ও পারে, দুই দেশেই জনপ্রিয়তা রয়েছে পাক অভিনেত্রী মাহিরা খানের। ভারতে তিনি একটি মাত্র ছবি করেছেন। সেটি ছিল শাহরুখ খানের বিপরীতে। তাঁর প্রথম ছবির পর থেকেই অভিনেত্রীকে নিয়ে উৎসাহ রয়েছে ভারতে। দু’দেশের কূটনৈতিক সম্পর্কের অবনতি হওয়ায় মাহিরা খান ফিরে যান পাকিস্তানেই। গত বছর অক্টোবর মাসে দীর্ঘ দিনের প্রেমিক সেলিম করিমের সঙ্গে দ্বিতীয় বার ঘর বাঁধেন অভিনেত্রী। বিয়ের মাস কয়েকের মধ্যেই শোনা যায়, অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা। যদিও এই ধরনের গুজবকে উড়িয়ে দেন তিনি। এখনই সন্তানের পরিকল্পনা নয়, বরং স্বামীর কিছু খারাপ গুণের কথা জানালেন তিনি।

শোনা যাচ্ছিল, চলতি বছর সেপ্টেম্বর মাস নাগাদ সেলিম-মাহিরার সংসারে আসবে নতুন অতিথি। সেই জন্যই নাকি হাতের কাজ কমাচ্ছেন অভিনেত্রী। স্বেচ্ছায় ছেড়েছেন একাধিক ভাল কাজের প্রস্তাব। যার মধ্যে রয়েছে নেটফ্লিক্সের ‘জো বচে হ্যায় সঙ্গ সমেট লো’ সিরিজ়ের কাজ। তবে এই প্রসঙ্গে মাহিরা বলেন, ‘‘আসলে বিয়ের পর আমার অনেকটা ওজন বৃদ্ধি পায়। তবে এখনই মা হচ্ছি না, আর নেটফ্লিক্সের কাজটা যে ছেড়েছি, সেটাও সত্যি নয়।’’ তবে বিয়ের পর থেকে স্বামী সেলিমের স্বভাবের সঙ্গে মানিয়ে নিতে হচ্ছে তাঁকে। এমন কিছু জিনিস রয়েছে, যা একেবারেই পছন্দ নয় তাঁর। মাহিরার কথায়, ‘‘ও একেবারেই নিজের ভাব প্রকাশ করতে পারে না, বড্ড অন্তর্মুখী ধরনের। তবে যেটা আমাকে রীতিমতো সহ্য করতে হয়, তা সকালে ঘুম থেকে ওঠা থেকে রাতে শুতে যাওয়ার আগে পর্যন্ত ওর গান শোনা। সারা ক্ষণ গান ওর চাই-ই। আমার আবার উল্টো স্বভাব। সকালে উঠে একটু পাখির ডাক শুনতে ভাল লাগে।’’ কিন্তু সব দোষ কি তাঁর স্বামীর? মাহিরা স্বীকার করেছেন, তাঁরও এমন কিছু অভ্যেস এমন রয়েছে, যা তাঁর স্বামীকে মানিয়ে নিতে হচ্ছে। যার মধ্যে অন্যতম মাহিরা প্রাতরাশ একা সারার অভ্যাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE