Advertisement
৩০ মে ২০২৪
Celeb Gossip

বিচ্ছেদ জল্পনার মাঝেই নয়নতারাকে নারী দিবসের শুভেচ্ছা বিঘ্নেশের, কোন দিকে ঘুরছে সম্পর্ক?

নয়নতারা-বিঘ্নেশের ঘর ভাঙার জল্পনা আরও খানিকটা শক্তপোক্ত হয় গতকাল। কিন্তু এই বিচ্ছেদে জল্পনার মাঝেই আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে স্ত্রী নয়নতারাকে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানালেন বিঘ্নেশ।

Vignesh Shivan Applauds Wife Nayanthara On Women\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s Day

নয়নতারা-বিঘ্নেশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ২০:০২
Share: Save:

দক্ষিণী নায়িকা নয়নতারা এবং তাঁর স্বামী পরিচালক বিঘ্নেশ শিবনের বিচ্ছেদ জল্পনায় তোলপাড় সমাজমাধ্যম। বিষয়টি এখনও পর্যন্ত স্পষ্ট নয়। তবে গুঞ্জনের জন্ম দিয়েছিলেন নয়নতারা। হঠাৎই এক দিন ইনস্টাগ্রাম থেকে ‘আনফলো’ করে দেন বিঘ্নেশ। তার পর একটা কানাঘুঁষো শুরু হয়। অবশ্য তার কয়েক ঘণ্টার মধ্যেই আবার ইনস্টাগ্রামে স্বামীকে ‘ফলো’ করতেও শুরু করেন ‘জওয়ান’-এর নায়িকা। তার পরেই ইনস্টাগ্রাম স্টোরিতে নয়নতারা লিখেছিলেন, ‘‘সে চলে গেল সারা জীবনের মতো। ও বলল আর আমি অশ্রুভেজা চোখে মেনে নিলাম।’’ নয়নতারার এই পোস্ট দেখে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন অনুরাগীরা। কিন্তু ধোঁয়াশা কিছুতেই কাটছিল না। জল্পনা জিইয়ে রেখে গতকাল নয়নতারা একটা পোস্ট করেন, ‘‘আমি হারিয়ে গিয়েছি।’’ নয়নতারা-বিঘ্নেশের ঘর ভাঙার জল্পনা আরও খানিকটা শক্তপোক্ত হয়। কিন্তু এই বিচ্ছেদে জল্পনার মাঝেই আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে স্ত্রী নয়নতারাকে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানালেন বিঘ্নেশ।

ইঙ্গিত দিলেও নয়নতারা-বিঘ্নেশের সম্পর্কের সমীকরণ এই মুহূর্তে কী, সেটা নিয়ে পরিষ্কার করে দুজনেই কিছু বলেননি। জল্পনা জিইয়ে রেখেছেন। সেই জল্পনা নতুন মোড় নিল শুক্রবার। নারী দিবসের শুভেচ্ছা জানিয়ে নয়নতারাকে ইনস্টাগ্রামে বিঘ্নেশ লিখলেন, ‘শুভ আন্তর্জাতিক নারী দিবস’’। সঙ্গে বেশ কয়েকটি ভালবাসার চিহ্ন। অনেকেরই মনে হয়েছে সাময়িক মনোমালিন্যের জেরেই হয়তো আগের ঘটনাগুলি ঘটেছে। একাধিক সম্পর্কের গুঞ্জনের পর ২০২২ সালে পরিচালক বিঘ্নেশকে বিয়ে করেন নয়নতারা। স্বামী, যমজ ছেলেদের নিয়ে সুখেই সংসার করছিলেন তিনি। গত বছর বলিউডে হাতেখড়ি হয়। শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’-এ প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। তবে এ বার দেখার নায়িকার ব্যক্তিগত জীবন কোন দিকে মোড় নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE